29 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

বরিশালে চাঞ্চল্যকর রুবেল হত্যাকাণ্ড : পলাতক আসামি আরিফ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ::: পূর্ব শত্রুতার জের ধরে বরিশালের মুলাদী এলাকায় চাঞ্চল্যকর রুবেল হত্যাকাণ্ডে সরাসরি জড়িত পলাতক আসামি আরিফ’কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‍্যাব-১০)। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) র‌্যাব ১০ এর (অপ্স) অফিসার উপপরিচালক আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আমিনুল ইসলাম জানান, গত ৩ জানুয়ারি বরিশাল জেলার মুলাদীর টুমচর এলাকায় বসবাসকারী রুবেল শাহ তার স্ত্রী, কন্যা ও ছেলেকে নিয়ে তাদের বাড়ীর পাশে জাগরনী বাজারে বাজার করার উদ্দেশ্যে রওনা করেন। আনুমানিক সকাল ৮ টার দিকে মুলাদী থানার টুমচর এলাকার একটি পাকা রাস্তার উপর পৌঁছালে আরিফ আকনসহ ২৪ থেকে ৩৫ জন লোক পূর্বপরিকল্পিতভাবে রুবেলের উপর অতর্কিত আক্রমক করে।

এ সময় তারা রুবেলের স্ত্রী, মেয়ে ছেলেকে আটকে রাখে এবং ভিকটিম রুবেলকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে চাপাতি ও রাম দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। একপর্যায় রুবেলের স্ত্রী ও মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলের দিকে এগিয়ে আসলে আরিফসহ অন্যান্য আসামিরা রুবেলকে হুমকি দিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে রুবেলের স্ত্রী ও সন্তানরা স্থানীয় লোকজনদের সহযোগীতায় রুবেলকে আহত অবস্থায় ভ্যান যোগে চিকিৎসার জন্য নিকটবর্তী কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেল মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৃত রুবেলের স্ত্রী মোছা. নার্গিস বেগম বাদী হয়ে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত আরিফ আকনসহ ৩৫ জন এবং অজ্ঞাতনামা আরও ৮-১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি আরিফ আকনকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গতকাল ১৬ জানুয়ারি রাতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে রুবেল হত্যাকাণ্ডে সরাসরি জড়িত পলাতক আসামি আরিফ আকন (৩০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব উপপরিচালক বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি হত্যাকাণ্ডে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে মামলা রুজুর পর থেকে রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।’

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official