31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ প্রচ্ছদ প্রশাসন রাজণীতি

বরিশালে বিএনপি নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

বরিশালের বকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের মহেষপুর বাজারে আওয়ামী লীগ নেতা সুলতান হোসেনকে গুলি করে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি উপজেলা বিএনপির সাবেক সদস্য সালাম সিকদারের বাড়ি থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে মহেষপুর বাজার সংলগ্ন সালামের বাড়ি থেকে তার স্বীকারোক্তি অনুযায়ী এই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মেঃ সাইফুল ইসলাম বলেন, গত ১১ ডিসেম্বর সন্ধ্যার পর বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের মহেষপুর বাজারে পূর্ব শত্রুতার জের ধরে সালাম সিকদারের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা করে। এসময় গুলি চালিয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান হোসেনকে গুলি করে হত্যা চেষ্টা চালায় তারা। এই ঘটনায় তার স্ত্রী নাসরিন আক্তার বাদী হয়ে সালাম সিকদারসহ ১১ জনের নাম উল্লেখ করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গত ৯ জানুয়ারী প্রধান আসামী সালাম সিকদারকে ঢাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে বাকেরগঞ্জে তার বসতঘর থেকে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। এ ঘটনা তদন্ত সাপেক্ষে আ্ইনগত ব্যবস্থা গ্রহনের কথা বলেন পুলিশ সুপার।

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে

banglarmukh official

৬০ ব্যাংকসহ বিভিন্ন জায়গায় সালমান এফ রহমানের তথ্য চেয়ে দুদকের চিঠি

banglarmukh official

৪৩তম বিসিএস ও ৮০৩ এসআই নিয়োগ বাতিল দাবি বিএনপির

banglarmukh official

কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

banglarmukh official

১৮ নভেম্বরের মধ্যে হাসিনাকে হাজির করার নির্দেশ

banglarmukh official