29 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা প্রচ্ছদ

ক্রিজে টিকে থাকাটাই বড় চ্যালেঞ্জ’

চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে অসাধারণ ব্যাটিং করেও বোলারদের ব্যর্থতায় শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাকফুটে বাংলাদেশ দল। সফরকারীদের বিপক্ষে প্রতিরোধ গড়তে পারেননি মিরাজ-তাইজুল-মুস্তাফিজরা।

জহুর আহমেদ স্টেডিয়ামে শনিবার এক ইনিংসে সবচেয়ে বেশি রান দিয়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল। ৬৭.৩ ওভার বোলিং করে ২১৯ রান দিয়ে তুলে নিয়েছেন ৪ উইকেট। পাশাপাশি ১৩টি মেডেন ওভারও করেছেন তাইজুল।

দিন শেষ সাংবাদিকদের জানালেন চট্টগ্রামে ব্যাট করে টিকে থাকাটাই বড় চ্যালেঞ্জ। উইকেট যে ব্যাটসম্যানদের নেই, তা বলবো না। পঞ্চম দিনে বোলাররা বিভিন্ন জায়গা থেকে বোলিং করে। রাউন্ড দ্যা উইকেটে, ওভার দ্যা উইকেটে। এ কারণে বিভিন্ন জায়গা রাফ হয়ে যায়। একেকটা ব্যাটসম্যানকে একেক দিক থেক আক্রমণ করে। এভাবে রাফ হওয়ার কারণে অনেক সময় খারাপ বলও কঠিন হয়ে যায়। আমার মনে হয়, আমাদের টিকে থাকা কঠিনই হবে। খুব একটা সহজ হবে না। আর স্টাম্প টু স্টাম্প বল করলে তো তাহলে হয়তো সহজ হবে। কিন্তু রাফ জায়গাটা ব্যবহার করলে কঠিন হবে।

ম্যাচ বাঁচাতে হলে কি করতে হবে এনিয়ে কি ভাবছেন, এমন প্রশ্নে জবাবে এই স্পিনার বলেন, ভাবার অনেক কিছু আছে। আবার কিছুই নেই। আমার মনে হয় আমাদের ম্যাচটা বাঁচাতে হবে। পঞ্চম দিনে কাজটা কঠিন হবে। তারপরও আমাদের ব্যাটসম্যানরা ভালো খেলতে পারে হয়তো। ইনশাল্লাহ আমরা ভালো কিছু করবো।

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official