30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

জন্মদিনে সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন সাংবাদিক নেতা লিমন

মোঃ সিদ্দিক হাওলাদার,বাকেরগঞ্জ প্রতিনিধি।

১৯৮২ সালে পহেলা মার্চ বাবা মায়ের কোল আলো করে পৃথিবীতে আসেন বাকেরগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক নেতা দানিসুর রহমান লিমন।

মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি রাত বারোটার পর সোসাল মিডিয়ায় ফেসবুকে এ্যালার্ট দেয়ার সাথে সাথে গনমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শতাধিক আইডি থেকে সাংবাদিক নেতা দানিসুর রহমান লিমনের জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে দেখা যায়।

আবার গতকাল ১ মার্চ সারা দিন সকাল হতেই খুদে বার্তার মাধ্যমে ও ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানান বাকেরগঞ্জের সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সাংবাদিক দানিসুর রহমান লিমনের জন্ম দিন উপলক্ষে বুধবার রাতে বাকেরগঞ্জ সদর রোড রয়েল কিচেন ফুডে পার্টির আয়োজন করা হয়। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন সবচেয়ে টিভির পরিচালক জাকির জমাদ্দার, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক যায়যায়দিনের গোলাম মোস্তফা তুহিন, যুগ্ন-সম্পাদক ও দৈনিক কালবেলার উত্তম কুমার দাস, দৈনিক কলমের কন্ঠের সোহেল রানা, দৈনিক মাতৃভূমির খবরের নজরুল ইসলাম খান আলিম, দৈনিক তারুণ্যের বার্তার মোঃ আবুল বাশার, মোঃ জাকির হোসেন, ইমরান খান সালাম, দৈনিক মুক্ত খবরের জাহিদুল ইসলাম,দৈনিক সকালের বার্তার সুমন ভূঁইয়া,দৈনিক দক্ষিণের কন্ঠের হাবিব আকন, দৈনিক বাংলাদেশ বুলেটিনের জাহিদুল ইসলাম, মোনায়েম খান খোকন প্রমূখ।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official