29 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বরিশাল

বরিশালসহ দেশের বিভিন্ন নৌ পথে করোনা প্রতিরোধে ১৯ জাহাজ মোতায়েন

নৌ পথের নিরাপত্তা ও করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নদীতে জনসাধারণের অবাধে চলাচল নিয়ন্ত্রণের জন্য ১৯টি জাহাজ মোতায়েন করেছে নৌ পুলিশ।

দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ নদীতে প্রয়োজনীয় সংখ্যক জাহাজ, স্পিড বোট ও অস্ত্রশস্ত্র মোতায়েন করা হয়েছে। ৬ টি অঞ্চল ভাগ করে ৬ জন পুলিশ সুপারের নেতৃত্বে ৫৩৫ জন সদস্য ডিউটি করছেন।

গতকাল নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভীন জানান, জাহাজগুলো মোতায়েনের পর থেকে ৩১০ জন বিভিন্ন পেশার শ্রমিকদের পুশব্যাক করা হয়েছে। তারা দেশের বিভিন্ন নদী বন্দর বা ঘাট থেকে ট্রলারে গাদাগাদি করে বাড়ির পথে রওনা হয়েছিলেন। তাদের দ্বারা করোনা ভাইরাস সংক্রমণের আশংকা ছিল।

নৌ পুলিশ সদর দপ্তর জানায়, ঢাকা অঞ্চলের নৌপথে ৯টি জাহাজ ও ১০টি স্পিড বোট মোতায়েন করা হয়েছে। এলাকাগুলো হলো মীর কাদিম, গজারিয়া, নারায়ণগঞ্জ নৌ বন্দর, লৌহজং, সদরঘাট, হাসনাবাদ, মুক্তারপুর ব্রিজ ও আরো আশপাশ এলাকা।

ফরিদপুর অঞ্চলে ১টি জাহাজ ও ১টি স্পিড বোট মোতায়েন করা হয়েছে। এলাকাগুলো হলো পাটুরিয়া, চর শিবালয়, আলোক দিয়ার চর, দৌলতদিয়া, ঢালারচর, কলাবাগান ও আরিচা সংলগ্ন পদ্মানদী ও তার আশপাশ এলাকা।

কিশোরগঞ্জ অঞ্চলে ২টি জাহাজ ও ২টি স্পিড বোট, চাঁদপুর অঞ্চলে ৪টি জাহাজ ও ৭টি স্পিড বোট, বরিশাল অঞ্চলে ৩টি জাহাজ ও ৩টি স্পিড বোট এবং খুলনা অঞ্চলে ১টি জাহাজ ও ৩টি স্পিড বোড মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

‘আজ ওর ফল প্রকাশ হলো, কিন্তু মেয়েটা আমার নেই’

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official