27 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল বরিশাল

বরিশালে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়

পবিত্র ঈদুল ফিতরের প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হবে বরিশাল নগরের হেমায়েত উদ্দিন ঈদগাহ মাঠে।

ঈদের দিন সকাল সাড়ে ৮টায় প্রধান জামাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ গোলাম ফারুক।

তিনি জানান, হেমায়েতউদ্দিন ঈদগাহ মাঠে একটি জামাত অনুষ্ঠিত হবে। মাঠ নামাজ আদায়ের উপযোগী করে তোলা হয়েছে। এখানে একসঙ্গে ৫ হাজার মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রধান জামাতে নামাজ আদায় করবেন।

নগরের দ্বিতীয় প্রধান জামাত হবে আমতলা মোড় এলাকার বরিশাল সদর মডেল মসজিদে। এ মসজিদে দুটি জামাত হবে বলে জানিয়েছেন বরিশাল ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা রেজা মো. মোহসীন।

মুসল্লিদের কথা বিবেচনা বরিশাল সদর মডেল মসজিদে ঈদের দুটি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম সকাল সাড়ে ৮টায় ও দ্বিতীয় জামাত সাড়ে ৯টায় হবে।

এছাড়া চকবাজার এলাকার জামে এবাদুল্লাহ ও গীর্জা মহল্লার জামে কসাই মসজিদে দুটি করে জামাত অনুষ্ঠিত হবে। জামে এবাদুল্লাহ মসজিদে প্রথম জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় সাড়ে ৯টায় হবে। জামে কসাই মসজিদে সকাল সাড়ে ৮টা ও সাড়ে ৯টায় দুটি জামাত অনুষ্ঠিত হবে।

এছাড়া বরিশাল সদর উপজেলার চরমোনাই দরবার শরীফে সকাল সাড়ে ৮টায়, উজিরপুরের গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদ ও নেছারাবাদ দরবার শরিফে সকাল ৮টায় ঈদের বৃহত্তম জামাত হবে।

জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগরের সভাপতি মাওলানা কাজী আব্দুল মান্নান জানান, বরিশাল মহানগরীর সাড়ে পাঁচশ মসজিদ রয়েছে। সকাল ৭টা থেকে সাড়ে ৯টার মধ্যে সব মসজিদ ও ঈদগায়ে নামাজ শেষ হবে। সব মসজিদে ঈদের জামাতের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official