29 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জাতীয় প্রচ্ছদ বরিশাল

এফবিসিসিআইয়ের পরিচালক হলেন সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ

বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি’র (এফবিসিসিআই) পরিচালক নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

শনিবার (২৭ এপ্রিল) এফবিসিসিআইয়ের নির্বাচন পরিচালনা কমিটি নবনির্বাচিত পরিচালকদের নাম ঘোষণা করে।

২০১৯-২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় শেখ ফজলে ফাহিমের নেতৃত্বাধীন ‘সম্মিলিত ব্যবসায়ী পরিষদ’র প্যানেলের সকল প্রার্থীকে গত ২৭ এপ্রিল বিজয়ী ঘোষণা করে নির্বাচন বোর্ড। গত ৫ ফেব্রুয়ারি ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ এপ্রিল এফবিসিসিআই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপের ২১টি করে মোট ৪২টি পদের জন্য ৪২ টি মনোনয়নপত্র জমা পড়ায় কোনো নির্বাচন করতে হয়নি।

সোমবার (২৯ এপ্রিল) বিজয়ী ৭১ পরিচালকের ভোটে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি নির্বাচন করা হয়। মতিঝিলে ফেডারেশন ভবনে সংগঠনটির নেতৃত্ব পাওয়া নতুনদের ফল ঘোষণা করেন এফবিসিসিআই-এর নির্বাচন কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ।

মঈন আব্দুল্লাহ চেম্বার গ্রুপ থেকে পরিচালক মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য, বরিশাল জেলা সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ’র সুযোগ্য মেঝ পূত্র পুত্র ও বরিশাল সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর ছোট ভাই।

এদিকে মঈন আব্দুল্লাহ এফবিসিসিআইয়ের পরিচালক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সংসগঠনের নেতৃবৃন্দ।

সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ ব্যবসায়ী জগতে দেশের পাশাপাশি বিদেশেও এক পরিচিত নাম। তারই  পরিচালনায় বিদেশের মাটিতেও ব্যবসার বিস্তার লাভ করছে। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগরের একজন অন্যতম উপদেষ্টা।

এফবিসিসিআইয়ের পরিচালক হওয়ায় সেরনিয়াবাত মঈন আবদুল্লাহকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন  এবং বরিশাল মহানগরের সকল নেতৃবৃন্দ, বরিশাল অনলাইন এডিটর কাউন্সিল , বরিশাল ডিপো মালিক এ্যাসোসিয়েশনের সদস্যরা, বিভিন্ন সংগঠন, সুধী সমাজ এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

আপনার সঙ্গে আলাদা করে কিছু বলব না স্যার: ব্যারিস্টার সুমন

banglarmukh official

লিবিয়া থেকে দেশে ফিরলেন ১৫৭ বাংলাদেশি

banglarmukh official

আন্দোলনে হতাহতদের ক্ষতিপূরণ কেন নয়

banglarmukh official

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যানসহ ৮ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা

banglarmukh official

ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে

banglarmukh official