28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বরিশাল

বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

বরিশালের গৌরনদী উপজেলার মদিনা স্ট্যান্ডে ও বাটাজোর-সরিকল সড়কের চন্দ্রহার বাদামতলা নামক স্থানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের গৌতম দত্ত (৪০) এবং বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের নেছার সরদার (৫৫)।

গৌরনদী ফায়ার স্টেশনের সাব-অফিসার আকতার হোসেন জানান, গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের গৌতম দত্ত (৪০) রতন দাস (৩৫) নামে দুই পান ব্যবসায়ী একটি রিকশা ভ্যানযোগে পান নিয়ে টরকী পান আড়তে যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মদিনা স্ট্যান্ডে পৌছলে মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাতনামা একটি ট্রাক রিকশাভ্যানকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে। এতে ভ্যান চালকসহ দুই যাত্রী গৌতম দত্ত (৪০) রতন দাস (৩৫) গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাতে গৌতম দত্ত (৪০) মারা যান।

অপর দিকে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার বাটাজোর-সরিকল সড়কের চন্দ্রহার বাদামতলা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নেছার সরদার ও সুধীর নামের দুইজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় নেছার সরদার (৫৫) মারা যান।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন জানান, সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দুটি দুটি মামলা দায়ের করা হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

‘আজ ওর ফল প্রকাশ হলো, কিন্তু মেয়েটা আমার নেই’

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official