30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

বরিশাল সদর উপজেলা আ:লীগের কমিটি বিলুপ্তি চায় তিন বহিষ্কৃত নেতা

বরিশাল ব্যুরো।।

বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্তির দাবি জানিয়েছেন আওয়ামী লীগের তিন বহিষ্কৃত নেতা । বুধবার যুবলীগ নেতা মাহামুদুল হক খান মামুনের বাসায় নৌকা প্রতিকের নির্বাচনী সভায় এই আহবান তোলেন তারা।

বরিশাল জেলা পরিষদ সদস্য ও চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের বহিষ্কৃত সভাপতি ইতালি শহিদ বলেন, ২০১৫ সালে বরিশাল সদর উপজেলা কমিটি গঠন হয়েছে। নিয়ম মাফিক তিনবছর পর কমিটি ভেঙ্গে দিয়ে আবার নতুন কমিটি গঠন করা।
তবে সেই কমিটির নয় বছর পেরিয়ে গেলেও এখনও বহাল তারা।
তিনি আরো বলেন, সদর উপজেলা আওয়ামীলীগের কমিটির সদস্যদের দলীয় কার্যক্রমে দেখা না গেলেও সুযোগ সুবিধার সবই গ্রহণ করেন তারা।

জানা যায়, ২০১৫ সালে মনিরুল ইসলাম ছবিকে সভাপতি ও মোফাজ্জেল হোসেন হালিমকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যর কমিটি ঘঠন করা হয়। তবে সেই কমিটি পূর্ণাঙ্গ রূপ পায়নি আজও।

সভার বক্তব্য পর্বে সদর উপজেলার ১নং রায়পাশা কড়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন বলেন, সদর উপজেলা আওয়ামীলীগের কমিটি, নামে আছে কাজে নেই। আমরা এই কমিটি অতিসত্বর বিলুপ্তি চাই।
এসময় তিনি আরো বলেন, দলের কার্যক্রমে যাদের সক্রিয় ভুমিকা আছে ও দলের দুর্দিনের কর্মী তাদেরকে দিয়ে কমিটি গঠন তৃণমূলের চাহিদা।
একই দাবি জানিয়েছেন, ৬নং জাগুয়া ইউনিয়নের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো: জামাল, তিনি বলেন, বরিশাল সদর উপজেলা আওয়ামীলীগের কমিটি পুনর্গঠন সময়ের দাবি।
তবে এই তিন জনই আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত বলে একাধিক সূত্র থেকে জানা গেছে।

সভায় উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official