27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

বাঁচা-মরার ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের মুম্বাই

দুই দলের যেই জিতবে, তাদেরই বেঁচে থাকবে প্লে’অফের আশা। হারলেই শেষ হয়ে যাবে শেষ চারে খেলার স্বপ্ন। এমন সমীকরণ মাথায় রেখে মুম্বাইয়ের মাঠে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান রয়্যালস। টসে হেরে ঘরের মাঠে আগে ব্যাট করবে মোস্তাফিজহীন মুম্বাই ইন্ডিয়ান্স।

সমান ১১টি করে ম্যাচ খেলে সমান ৫টি করে জয় পেয়েছে মুম্বাই এবং রাজস্থান। আজকের ম্যাচের জয়ী দল টিকে থাকবে প্লে’অফে খেলার লড়াইয়ে। অন্যদিকে এই ম্যাচের পরাজিতরা দ্বিতীয় দল হিসেবে বাদ পড়ে যাবে শেষ চারের টিকিট পাওয়ার দৌড়ে।

টানা ৩ জয় পাওয়া একাদশে কোন পরিবর্তন আনেনি মুম্বাই ইন্ডিয়ান্স। যার ফলে টানা ষষ্ঠ ম্যাচে বেঞ্চেই বসে থাকছেন বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে নিজেদের একাদশে তিনটি পরিবর্তন এনেছে রাজস্থান। একাদশে ফিরেছেন ডি’আরকি শর্ট, শ্রেয়াস গোপাল এবং ধাওয়াল কুলকার্নি।

মুম্বাই একাদশঃ সুর্যকুমার যাদব, এভিন লুইস, রোহিত শর্মা, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, বেন কাটিং, ক্রুনাল পান্ডিয়া, জেপি ডুমিনি, মিচেল ম্যাকক্লেনাঘান, মায়াঙ্ক মারকান্দে এবং জাসপ্রিত বুমরাহ।

রাজস্থান একাদশঃ ডি’আরকি শর্ট, জশ বাটলার, আজিঙ্কা রাহানে, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, জোফ্রা আর্চার, কৃষ্ণাপ্পা গোথাম, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাত এবং ধাওয়াল কুলকার্নি।

সম্পর্কিত পোস্ট

ভারতকে হারিয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ

banglarmukh official

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official