27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
খেলাধুলা ফুটবল

যুবাদের ফুটবলেও সেরা আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১০ আসরের ৬টিতেই চ্যাম্পিয়ন আবাহনী। কিন্তু যুব ফুটবলের প্রথম দুই আসরে শিরোপাশূন্য ছিল ঘরোয়া ফুটবলে সাম্প্রতিক সবচেয়ে সফল ক্লাবটি। অবশেষে সেই অপূর্ণতা ঘুচিয়ে যুবাদের ট্রফিও ঘরে তুললো আকাশি-হলুদরা।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আবাহনী ১-০ গোলে ফরাশগঞ্জকে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট পড়েছে বয়সভিত্তিক টুর্নামেন্টেও।

ফাইনালে আবাহনীর জয়ের নায়ক রিমন হোসেন। ৭ মিনিটে পাওয়া সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় আবাহনী। আবু সিদ্দিকের লম্বা থ্রো ফরাশগঞ্জের গোলরক্ষকের হাত থেকে ছুটে গেলে রিমন হেডে গোল করেন। তবে এ গোল নিয়ে আপত্তি ছিল ফরাশগঞ্জের।

চ্যাম্পিয়ন আবাহনী ট্রফির পাশাপাশি পেয়েছে ৫ লাখ টাকা অর্থ পুরস্কার। রানার্সআপ ফরাশগঞ্জের পুরস্কার ৩ লাখ টাকা ও ট্রফি। সুশৃঙ্খল দলের পুরস্কার পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।

ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন আবাহনীর গোলদাতা রিমন হোসেন, টুর্নামেন্টসেরা খেলোয়াড় হয়েছেন ফরাশগঞ্জের জয় চন্দ্র বর্মন। ৩ টি করে গোল করা আবাহনীর আপন চন্দ্র, ব্রাদার্সের আবু রায়হান ও আরামবাগের শাকিল আহমেদ পেয়েছেন সর্বোচ্চ গোলদাতার পুরস্কার।

সম্পর্কিত পোস্ট

ভারতকে হারিয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ

banglarmukh official

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official