28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

কীর্তনখোলা তীর থেকে উদ্ধার লাশটির পরিচয় মিলেছে

বরিশালের কীর্তনখোলা নদীতীর থেকে উদ্ধার ব্যক্তির নাম-পরিচয় মিলেছে। তিনি শহরের বাজার রোডের বাসিন্দা, তার নাম কালাচান কুমার ঘোষ। ৫৫ বছর বয়সি এই ব্যক্তির লাশটি রোবার ভোর ৬টার দিকে শহরের চাদমারিস্থ খেয়াঘাট এলাকা থেকে উদ্ধার করে নৌ-পুলিশ। স্বজনেরা কয়েক ঘণ্টার মাথায় নৌ থানায় উপস্থিত হয় এবং লাশটি শনাক্ত করেন।

নৌ-থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন আল মাসুম জানান, রোববার সকাল ৬টার দিকে চাঁদমারি খেয়াঘাটের নিচে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। পরর্তীতে সঙ্গীসমেত গিয়ে লাশটি উদ্ধার করা হয়। কিন্তু তার পরিচয় পাওয়া যাচ্ছিল না। এনিয়ে বরিশালটাইমসে সংবাদ হলে তা দেখে স্বজনেরা এসে বেলা সাড়ে ১২টার দিকে লাশটি শনাক্ত করেন।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, শহরের বাজার রোডের বাসিন্দা কালাচান কুমার ঘোষ গতকাল শনিবার সকালে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। স্বজনেরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাচ্ছিলেন না।

নৌ থানা পুলিশের ওসি আব্দুল জলিল জানান, মরদেহের মুখমন্ডলে রক্তাক্ত আঘাত লক্ষ্য করা গেলেও শরীরে কোনো ক্ষতচিহ্ন নেই। ফলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই ব্যক্তির অপমৃত্যু হয়েছে, তিনি গোসল করতে গিয়ে নদীতীরে পড়ে গেছেন এবং তাতে তার মৃত্যু হয়েছে। যদিও ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না আসা পর্যন্ত সঠিক কিছু বলা সম্ভব হচ্ছে না।

লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে, জানান ওসি।’

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official