28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

ঝালকাঠিতে ১১ শিক্ষার্থীকে পুলিশে দিলেন জেলা প্রশাসক

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে সৃষ্ট বৈরী আবহাওয়ার মধ্যে পার্কে ঘোরাঘুরির কারণে ১১ শিক্ষার্থীকে পুলিশে দিয়েছেন ঝালকাঠির জেলা প্রশাসক। পরে অভিভাবকদের থানায় ডেকে মুচলেকা নিয়ে ‍ঐ শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হয়। রোববার (১৪ মে) ঝালকাঠিতে জেলা সদরে ঘটেছে এই ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে মোখা পরিস্থিতি দেখতে সুগন্ধা নদীর তীর সংলগ্ন কলেজ খেয়াঘাটে আসেন ঝালকাঠি জেলা প্রশাসক (ডিসি) ফারাহ গুল নিঝুম। এ সময় খেয়াঘাটের পাশের মিনি পার্কে আড্ডার দিতে দেখেন ১১ শিক্ষার্থীকে। অসময়ে পার্কে আসার কারণ জিজ্ঞাসা করেন তিনি। কোনো সদুত্তর দিতে না পারায় তাদের পুলিশি হেফাজতে নেওয়ার নির্দেশ দেন ডিসি।

ঘটনার প্রসঙ্গে জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম বলেন, তারা বৈরী আবহাওয়ায় পার্কে আড্ডা দিচ্ছিল। তাতে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার শঙ্কা ছিল। এছাড়া শিক্ষার্থীরা এই সময়ে এখানে উপস্থিত থাকতে পারে না। তাই তাদের পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে অভিভাবকদের সঙ্গে কথা বলে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মনির হোসেন বলেন, ক্লাস ফাঁকি দিয়ে এখানে পার্কে প্রায় সময়েই আড্ডায় মত্ত থাকতে দেখা যায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের। মাঝেমধ্যে এই ধরনের অভিযান পরিচালনা করে অভিভাবকদের চোখ খুলে দেওয়া উচিত। হাতেনাতে ধরিয়ে দিলে তারা বুঝতে পারবেন যে, তাদের সন্তানেরা স্কুল-কলেজের কথা বলে আসলে কোথায় যায়।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

ঝালকাঠির চার থানার ওসিকে বদলি

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official