28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
পিরোজপুর বরিশাল

পিরোজপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে নানা বাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে মোসা. আবিদা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (১০ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের মধ্য ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে। আবিদা উপজেলার পার্শ্ববর্তী সেউতিবাড়ীয়া গ্রামের মো. রাজিব হাওলাদারের ছোট মেয়ে। স্থানীয় ইউপি সদস্য মো. মজনু হোসেন রনি সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, আবিদা তার মায়ের সাথে গতকাল মঙ্গলবার উপজেলার পার্শ্ববর্তী মধ্য ইন্দুরকানী গ্রামের তার নানা মোয়াজ্জেম হোসেনের বাড়িতে বেড়াতে যান। আজ বুধবার সকাল আনুমানিক আটটার দিকে ওই বাড়ি সংলগ্ন খালের ঘাটের আশেপাশে খেলা করার সময় পানিতে পড়ে যায় সে। পরে আবিদাকে না দেখে তার মা বাড়ির আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজা খুঁজি করতে থাকেন।

পরে শিশুটির কোনো সন্ধান না পেয়ে ইন্দুরকানী ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা বাড়ির কাছের খালে খোঁজাখুঁজি করে সকাল সাড়ে নয়টার দিকে স্থানীয় মজিবর হাওলাদারের বাড়ির সামনের খালের ঘাটের কাছে আবিদার নিথর দেহ পানিতে ভাসতে দেখে।

এসময় ফায়ার সার্ভিস কর্মীরা শিশুটিকে ভাসমান অবস্থায় উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন।

এ ব্যাপারে স্থানীয়দের বরাত দিয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট গোডাউন সংলগ্ন মধ্য ইন্দুরকানী গ্রামের বাড়ির পিছনে খালে পড়ে আবিদা নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official