28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

মুখে গামছা বেঁধে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ঝালকাঠির রাজাপুরে ১২ বছর বয়সী কিশোরীকে মুখে গামছা বেঁধে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় সাকিব (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ঢাকার তেজগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাকিব ঝালকাঠি জেলার রাজাপুর থানার ৬ নম্বর ওয়ার্ড বদনকাঠি গ্ৰামের মৃত নুরুর ছেলে।

বুধবার (১৭ মে) সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান র‍্যাব-৮ এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হাসান। তিনি বলেন, ৫ মে সন্ধ্যা সোয়া ৭টায় কিশোরী তার খালার বাসা থেকে বাড়ি ফিরছিল।

পথে ঝালকাঠির রাজাপুর উপজেলার বাইপাস মোড় রাস্তায় পৌঁছালে সাকিব কিশোরীর মুখে গামছা বেঁধে তুলে নিয়ে যান। পার্শ্ববর্তী সাবু হাওলাদারের বাগানে নিয়ে ধর্ষণ করে কিশোরীকে ফেলে রেখে পালিয়ে যান সাকিব।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, কিশোরীর বাবা বিষয়টি জানতে পেরে পরদিন সাকিবকে প্রধান আসামি করে ঝালকাঠির রাজাপুর থানায় মামলা করেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ৮ ও র‍্যাব ১০ যৌথ অভিযান চালিয়ে সাকিবকে ঢাকার তেজগাঁও এলাকা থেকে গ্রেফতার করে।

র‌্যাব অধিনায়ক মাহমুদুল বলেন, সাকিব একজন মাদকাসক্ত যুবক। প্রতিদিন রাস্তায় চলাফেরার পথে কিশোরীর দিকে কু-দৃষ্টি পড়ে সাকিবের। এরই এক পর্যায়ে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে। গ্রেফতার সাকিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শেষে ঝালকাঠির রাজাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

ঝালকাঠির চার থানার ওসিকে বদলি

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official