28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বরিশাল রাজণীতি

শেখ হাসিনা এসেছিলেন বলেই গণতন্ত্র ফিরে পেয়েছি: খোকন সেরনিয়াবাত

আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আমরা গণতন্ত্র ফিরে পেয়েছি। মানুষের অধিকার ফিরে পেয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার (১৭ মে) সকাল ১১ টায় বরিশাল নগরীর সার্কিট হাউসের বিপরীতে মেয়র প্রার্থীর নির্বাচনী প্রধান কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

খোকন সেরনিয়াবাত বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যেদিন ফিরে এসেছিলেন সেদিন প্রকৃতিও অঝোর ধারায় কেঁদেছিল। সেদিন এয়ারপোর্টে লাখ লাখ জনতার মুখে স্লোগান ছিল- “ঝড় বৃষ্টি আঁধার রাতে, শেখ হাসিনা আমরা আছি তোমার সাথে”। শেখ হাসিনা এদেশের মাটিতে পদার্পণ করে বলেছিলেন- “আমার হারানোর কিছু নাই, পিতা-মাতা-ভাই, আত্মীয় হারিয়ে আমি বাংলার জনগণের কাছে ফিরে এসেছি। আপনারাই আমার আপনজন, আপনারাই আমার আত্মার আত্মীয়। আমরাই আবার গণতন্ত্র উদ্ধার করবো”।

তিনি বলেন, সেদিন শত বাধাও শেখ হাসিনাকে থামাতে পারেনি। তিনি ঠিকই গণতন্ত্রকে উদ্ধার করতে ফিরে এসেছিলেন। তিনি ফিরে এসেছিলেন বলেই আমরা গণতন্ত্র ফিরে পেয়েছি, মানুষের অধিকার ফিরে পেয়েছি।

মহানগর যুবলী‌গের অহবায়ক নিজামুল ইসলাম নিজা‌মের সভাপ‌তি‌ত্বে ও যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি অ্যাডভোকেট. আফজালুল ক‌রিম, অ্যাডভোকেট কে বি এস আহ‌ম্মেদ ক‌বির, অ্যাডভোকেট লস্কর নুরুল হক, অ্যাডভোকেট আনিচ উ‌দ্দিন শহিদ, কে‌ন্দ্রিয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, জেলা শ্রমিকলী‌গের সভাপ‌তি শাহজাহান হাওলাদার, কেন্দ্রিয় যুবলী‌গের সদস্য ও ব‌রিশাল মহানগর ছাত্রলী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক অসীম দেওয়ান, মহানগর ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি জ‌সিম উ‌দ্দিন ও বিএম ক‌লেজ ছাত্র সংস‌দের সা‌বেক ভি‌পি মঈন তুষারসহ অওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলী‌গের অনান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

আপনার সঙ্গে আলাদা করে কিছু বলব না স্যার: ব্যারিস্টার সুমন

banglarmukh official

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে

banglarmukh official

৬০ ব্যাংকসহ বিভিন্ন জায়গায় সালমান এফ রহমানের তথ্য চেয়ে দুদকের চিঠি

banglarmukh official

৪৩তম বিসিএস ও ৮০৩ এসআই নিয়োগ বাতিল দাবি বিএনপির

banglarmukh official

কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

banglarmukh official