28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল রাজণীতি

সিটি কর্পোরেশন কারো ব্যক্তিগত সম্পত্তি না: খোকন সেরনিয়াবাত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় সেবা মূলক প্রতিষ্ঠান। এখানকার সকল ধরনের পেশাজীবী মানুষকে সেবা দেয়াই কর্পোরেশনের কাজ। কিন্তু এখানকার বেলায় তা পরিস্ফুটিত হয়নি। সেরকম ভাবে নাগরিক সুযোগ সুবিধা পায়নি বরিশাল নগরবাসী। বরিশাল সিটির পরিসেবা তো দূরের কথা সিটির অবকাঠামোগত নূন্যতম কোন উন্নয়ন হয়নি।

বুধবার রাত ৮ টায় নৌকা মার্কার নির্বাচনী প্রধান কার্যালয়ে ইজিবাইক সংগ্রাম পরিষদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নতুন প্রজন্মের জন্য নতুন বরিশাল গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহৎ উদ্দেশ্য নিয়ে বরিশালের মানুষের ও নগরের উন্নয়নের স্বার্থে আমাকে এখানে পাঠিয়েছেন। সিটি কর্পোরেশন কারো ব্যক্তিগত সম্পত্তিনা। আমি নির্বাচিত হলে এটা জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। প্রধানমন্ত্রী ভবিষ্যৎ দেখতে পান, তিনি দেশবাসীর অনুভুতি বুঝতে পারেন। যে কারনে বরিশালবাসীর জন্য তাকে গুরু দায়িত্ব অর্পনের মাধ্যমে প্রেরণ করা হয়েছে। তিনি আমৃত্যু বরিশালবাসীর পাশে থেকে কাজ করে যাওয়ার কথাও বলেন। আমরা নতুন বরিশাল গড়বো এটাই হোক আমাদের অঙ্গীকার।

ইজিবাইক সংগ্রাম পরিষদের ২ নং ওয়ার্ড সভাপতি পলাশ তালুকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নৌকা মার্কার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এ্যাডভোকেট আফজালুল করিম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, এ্যাডভোকেট লস্কর নুরুল হক, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, কেবিএস আহম্মেদ কবির কেন্দ্রীয় কৃষকলীগ নেতা খান আলতাফ হোসেন ভুলু, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার, ইজিবাইক সংগ্রাম পরিষদের ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদদক রাজু হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল ও প্রচার সম্পাদক সুমনসহ অন্যন্য নেতৃবৃন্দ।

পরে একই স্থানে মহানগর ছাত্রলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য আসাদুজ্জামান নুর শুভর নেতৃত্বে কয়েকশত ছাত্রলীগ নেতা-কর্মী আওয়ামী লীগের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে ফুলেল শুভেচ্ছা জানান। একই সময় ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল পলিটেকনিক কলেজের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

আপনার সঙ্গে আলাদা করে কিছু বলব না স্যার: ব্যারিস্টার সুমন

banglarmukh official

ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে

banglarmukh official

৬০ ব্যাংকসহ বিভিন্ন জায়গায় সালমান এফ রহমানের তথ্য চেয়ে দুদকের চিঠি

banglarmukh official

৪৩তম বিসিএস ও ৮০৩ এসআই নিয়োগ বাতিল দাবি বিএনপির

banglarmukh official

কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

banglarmukh official

১৮ নভেম্বরের মধ্যে হাসিনাকে হাজির করার নির্দেশ

banglarmukh official