27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বিশ্বকাপ ফুটবল

ছিলেন রাস্তার ফল বিক্রেতা, মাতাবেন বিশ্বকাপ মঞ্চ

চরম দারিদ্র দেখেছেন শৈশবে। রাস্তায় ফল বিক্রি করতেন। দারিদ্রের চরমতম সীমায় পৌঁছানো সেই মেয়েই এবার বিশ্বকাপের উদ্বোধনে গোটা পৃথিবীর নজর কাড়বেন। তিনি নাতালিয়া ভোদিয়ানোভা।

বৃহস্পতিবার লুঝনিকি স্টেডিয়ামে প্রথম ম্যাচেই মুখোমুখি সৌদি আরব ও রাশিয়া। প্রথম ম্যাচ যে শহরে খেলা হবে সেই নিঝনি নোভগারদ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর নাতালিয়া ভোদিয়ানোভা-ই।

নাতালিয়া এক জন সুপার মডেল। বিশ্বকাপে বিশেষ দায়িত্বে থাকছেন তিনি। ১৫ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন এই রুশ তরুণী। এরপর আন্তর্জাতিক এক মডেলিং এজেন্সির সঙ্গে চুক্তি করে ফেলেন তিনি।

দরিদ্র পরিবারের এই মেয়েটিই পরবর্তীকালে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার- মারিও টেস্টিনো, আরিনো লেইভিৎজ, স্টিভেন মেইসেলদের পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন। ভোগ, ভ্যানিটি ফেয়ার, কসমোপলিটন-এর মতো আন্তর্জাতিক খ্যাতসম্পন্ন ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গেছে তাকে।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কী করবেন নাতালিয়া? জানা গেছে, বিশ্বকাপ ট্রফি নিয়ে ইকার ক্যাসিয়াসের সঙ্গে মাঠে যাবেন তিনি। বিশ্বকাপ রাখা আছে লুই ভ্যুঁতো-র সুদৃশ্য বাক্সে। বিশেষ দায়িত্ব পেয়ে উচ্ছ্বাসিত নাতালিয়া জানিয়েছেন, রাশিয়ার জনগণ বিশ্বকাপকে স্বাগত জানাতে প্রস্তুত। দেশ ও ফিফা বিশ্বকাপের ট্রফি-র প্রতিনিধিত্ব করতে পারব ভেবে দারুণ আনন্দ হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

পায়রা সমুদ্রবন্দরের দিকে এগিয়েছে ঘূর্ণিঝড় ‘দানা’

banglarmukh official

সংবিধান বাতিল এবং রাষ্ট্রপতির অপসারণ দাবিতে জাতীয় ঐক্যের ডাক

banglarmukh official

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

‘আজ ওর ফল প্রকাশ হলো, কিন্তু মেয়েটা আমার নেই’

banglarmukh official