29 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
খেলাধুলা ফুটবল

কৈশোরের ক্লাবে ফিরছেন রোনালদো!

স্পোর্টস ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন, কিন্তু রোনালদোকে ছাড়তে কোনো ইচ্ছাই নেই ইউনাইটেডের। পরিস্থিতিটা যখন এমন তখন নতুন এক গুঞ্জন শোনা গেল ইউরোপীয় সংবাদ মাধ্যমে। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের বাইরে চলে যাচ্ছেন রোনালদো। তার কৈশোরের ক্লাব স্পোর্টিং লিসবনে ঠিকানা হতে যাচ্ছে তার!

খবরটা দ্য অ্যাথলেটিকের। তারা জানাচ্ছে, রোনালদোর প্রধান ইচ্ছাটাই হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগে খেলা, সেটা যেখানেই হোক না কেন। বর্তমানে ১৪০ গোল করে রোনালদো চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার আসন দখল করে রেখেছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি তার চেয়ে পিছিয়ে আছেন ১৫ গোলে। মেসি আবার তার চেয়ে ২ বছরের ছোট, রেকর্ডটা যেন তার ধরাছোঁয়ার বাইরে নিয়ে যেতে পারেন, সেটাই রোনালদোর প্রধান লক্ষ্য।

এদিকে রোনালদো গ্রুপ পর্বের গোলের হিসেবে মেসির চেয়ে ৩ গোলে পিছিয়ে আছেন। সে রেকর্ডটাও তিনি নিজের করে নিতে চান, জানাচ্ছে অ্যাথলেটিক। মূলত সে কারণেই চ্যাম্পিয়ন্স লিগে আরও কিছু মৌসুম খেলতে চান তিনি। তবে ইউনাইটেডে থাকলে অন্তত এই মৌসুমে সেটা সম্ভব নয় তার জন্য, ইউনাইটেড যে এই মৌসুমে খেলছে ইউরোপা লিগে। এ কারণেই মূলত ইউনাইটেড ছাড়তে মরিয়া হয়ে আছেন তিনি।

তবে এর বাইরেও কারণ আছে। শিরোপা জেতা তো বটেই, পারিবারিক কারণেও তিনি ইউনাইটেড ছাড়তে চান। কাজটা অবশ্য সহজ নয়, নতুন দলই যে খুঁজে পাওয়া যায়নি এক মাসে! সে কারণেই এবার রোনালদোর আরও একটা ‘ঘরে ফেরার পথ’ তৈরি করছেন তার এজেন্ট জর্জ মেন্দেস।

অ্যাথলেটিক জানাচ্ছে, স্পোর্টিং লিসবনের সঙ্গে কথা হয়েছে তার এজেন্টের। রোনালদোর প্রথম পেশাদার ক্লাব স্পোর্টিং লিসবন কর্তৃপক্ষ গেল মৌসুমে লিগে দ্বিতীয় স্থান অর্জন করে নিশ্চিত করে চ্যাম্পিয়ন্স লিগে খেলা। যদিও দলটির কোচ রুবেন আমরিম ৩৭ বছর বয়সী এই স্ট্রাইকারের জন্য দলে পরিবর্তন আনবে কি না, তা নিয়ে আছে বিস্তর সন্দেহ।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official