28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

পূর্ণশক্তির দল নিয়েই জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্কঃ পিতৃত্বকালিন ছুটি শেষে অস্ট্রেলিয়া দলে ফেরানো হলো লেগস্পিনার অ্যাডাম জাম্পাকে। আগস্টের শেষভাগ ও সেপ্টেম্বরের শুরুতে জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ডের বিপক্ষে হতে যাওয়া দুইটি ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যেখানে বিশ্রাম দেওয়া হয়েছে তারকা পেসার প্যাট কামিন্সকে।

শুধুমাত্র কামিন্সের বিশ্রাম ছাড়া পূর্ণশক্তির দল নিয়েই আগামী ২৮, ৩১ আগস্ট ও ৩ সেপ্টেম্বরে নিজেদের ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। সবগুলো ম্যাচই হবে টাউন্সভিলের রিভারওয়ে স্টেডিয়ামে। পরে ৬, ৮ ও ১১ সেপ্টেম্বরে কেয়ার্ন্সের ক্যাজালস স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে তারা।

প্রথম সন্তানের জন্মের জন্য পুরো শ্রীলঙ্কা সফর থেকেই ছুটিতে ছিলেন জাম্পা। এবার ছুটি শেষে ফিরলেন দলে। পাশাপাশি পিঠের ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ মিস করা অ্যাশটন অ্যাগারকেও ফেরানো হয়েছে দল। অন্যদিকে সামনে দিনগুলোতে অনেক খেলা থাকায় বিশ্রাম দেওয়া হয়েছে কামিন্সকে।

কামিন্সের জায়গায় পেস বোলিং ডিপার্টমেন্টের নেওয়া হয়েছে শন অ্যাবটকে। পেস অলরাউন্ডার মার্কাস স্টয়নিসও ফিরেছেন দলে। এদিকে জাম্পার পর এবার পিতৃত্বকালিন ছুটি নিয়ে এ দুই ওয়ানডে সিরিজ খেলবেন না ট্রাভিস হেড। এ সময়ের মধ্যে তার প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাবনা রয়েছে।

অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official