অক্টোবর ২৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
খেলাধুলা প্রচ্ছদ ফুটবল বিশ্বকাপ ফুটবল

৫৬ শতাংশ ব্রাজিলিয়ানই নেইমারের খেলা নিয়ে অসন্তুষ্ট

রাশিয়া বিশ্বকাপে আশা জাগিয়েও স্বপ্নভঙ্গ হয়েছে নেইমার-জেসুসদের। শেষ আট থেকেই বিদায় নিতে হয়েছে তিতের শিষ্যদের। আর শেষ ম্যাচে বেলজিয়ামের কাছে ২-১ গোলের হারের পর ব্রাজিলীয়দের কাঠগড়ায় নেইমার ও গ্যাব্রিয়েল জেসুস।

সেলকাওদের দুই গুরুত্বপূর্ণ সদস্যের উপর ক্ষেপেছে ব্রাজিলিয়ানরা। আর সমর্থকদের সেই ক্ষোভের চিত্র উঠে এসেছে এক মিডিয়া জরিপে। যেখানে ব্রাজিলিয়ানরা মনে করছে নেইমার খেলার চেয়ে কথাই বলেছেন বেশি। ফাউল নিয়ে পিএসজির তারকার ‘অতিরিক্ত প্রতিক্রিয়া’র আলোচনাও তার খেলায় ব্যাঘাত ঘটিয়েছে।

ব্রাজিলের সর্বাধিক প্রচারিত দৈনিক ‘গ্লোবোস্পোর্ত’ ব্রাজিলের হারের পর একটি অনলাইন জরিপ চালায়। তাতে দেখা যাচ্ছে, রাশিয়ায় ব্যর্থতার পেছনে ৫৬ শতাংশ ব্রাজিলিয়ানই নেইমারের খেলা নিয়ে অসন্তুষ্ট। মাত্র ৪ শতাংশ মানুষ জানিয়েছে প্রত্যাশা মতো পারফর্ম করেছেন তিনি।

অপরদিকে নেইমারের চেয়ে আরও খারাপ অবস্থা গ্যাব্রিয়েল জেসুসের। জরিপে অংশ নেয়া ৮৩ শতাংশ ব্রাজিলিয়ানই তার পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট।

ব্রাজিলের খেলা পাঁচ ম্যাচের সবকটিতেই শুরুর একাদশে ছিলেন জেসুস। কিন্তু এক ম্যাচেও গোলের দেখা পাননি। তারপরও তাকে দলে রেখেছেন কোচ তিতে। ম্যানচেস্টার সিটিতে দুর্দান্ত একটি মৌসুম কাটিয়ে আসার পর তার এমন পারফরম্যান্সে বেজায় হতাশ ব্রাজিলিয়ানরা

সম্পর্কিত পোস্ট

পায়রা সমুদ্রবন্দরের দিকে এগিয়েছে ঘূর্ণিঝড় ‘দানা’

banglarmukh official

ভারতকে হারিয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ

banglarmukh official

সংবিধান বাতিল এবং রাষ্ট্রপতির অপসারণ দাবিতে জাতীয় ঐক্যের ডাক

banglarmukh official

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official