28 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বিনোদন

এবার সালমান শাহকে নিয়ে ছবি

জনপ্রিয় অভিনেতা সালমান শাহর মৃত্যুর ২১ বছর পরও আলোচনার শীর্ষে তিনি। এবার কিংবদন্তি এই অভিনেতার জীবন ও কর্ম তুলে ধরা হবে ‘আমাদের সালমান শাহ’ নামের চলচ্চিত্রে।

ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন।

এ ব্যাপারে নির্মাতা জানান, বায়োগ্রাফিক্যাল ছবি না হলে এতে সালমানের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনাই উঠে আসবে। রহস্যজনক মৃত্যু, তার স্ত্রী ও পরিবার এবং ক্যারিয়ারের জানা-অজানা গল্প তুলে ধরা হবে।
তবে এই ছবিতে সালমান শাহর ভূমিকায় কে অভিনয় করবেন? এমন প্রশ্নের জবাবে মামুন জানান, সালমান শাহর আদর্শে বিশ্বাস করেন এবং তাকে হৃদয়ে লালন করেন এমন নায়ককেই খুঁজছেন তারা। জানা যায়, লাইভ টেকনোলিজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ‘আমাদের সালমান শাহ’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকায় ভাড়া বাসায় পাওয়া যায় অভিনেতা সালমান শাহর লাশ। ওই ঘটনায় সালমানের বাবা রমনা থানায় অপমৃত্যুর মামলা করেন। ২০০২ সালে মারা যান সালমান শাহর বাবা। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা সালমান শাহের বিউটিশিয়ান রাবেয়া সুলতানা রুবি বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করে আসছিলেন নীলা চৌধুরী।

সম্প্রতি রুবির ফেসবুকে এক ভিডিও ফুটেজ নিয়ে সারাদেশে তোলপাড় শুরু হয়। ওই ভিডিও ফুটেজে রুবি দাবি করেন- ‘আত্মহত্যা নয়, হত্যাকাণ্ডের স্বীকার হয়েছিলেন সালমান শাহ’। একদিন পরেই আবার তিনি বিষয়টি অস্বীকার করেন।

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

banglarmukh official

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official