30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বিনোদন

তিশা নিজেই প্রমাণ দিয়ে দিলো, ফেসবুকে হাবিবের সাবেক স্ত্রী

বিচ্ছেদের পরপরই মডেল ও অভিনেত্রী তানজিন তিশার দিকে অভিযোগের আঙুল তোলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। বিভিন্ন গণমাধ্যমেও প্রকাশিত হয় তার এসব বক্তব্য।

শুরু হয় নিত্য-নতুন তর্ক বিতর্ক। হাবিবকে ঘিরে উচ্চারিত এসব বক্তব্যও সময়ের স্রোতে বেগবান হয়। এদিকে কেউ সাফাই গায় রেহানের পক্ষে। কেউ বা তিশার পক্ষে। এরই মধ্যে আজ রাতে প্রোফাইল ছবি পরিবর্তন করেন তিশা। যেখানে দেখা যাচ্ছে হাবিবের সঙ্গে বাইকে ঘুরছেন তিনি। এতদিন চুপ থাকলেও সেই সুপ্ত গুঞ্জনটি আবারও বিস্ফোরিত হলো হাবিবের সাবেক স্ত্রী রেহানের ফেসবুক ওয়ালে। তিনি হাবিব-তিশার এই ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

“গত রাতে এই ছবিটি তিশা প্রোফাইল ছবি হিসেবে দেয়। আর তখন থেকেই প্রায় অনেকজন আমাকে পাঠায় ছবিটি। আর বলে, ‘ইয়েস ইউ আর রাইট রেহান আপু। ‘ যাক তিশা ভালো করলে নিজেই প্রমাণ দিয়ে দিলা। প্রশ্ন থাকতে পারে দুই জন সেলিব্রেটি এমন ছবি তুলতেই পারে। কিন্তু এমন টাইমে কেন এই ছবি? আসলে এখন তিশার আসল চেষ্টা হাবিবকে বিয়ে করার জন্য। তাই এটা কেন আরও কত ছবি সামনে তুমি দেবে। যেসব তুমি সংরক্ষণ করে রেখেছে ডক্যুমেন্ট (প্রমাণ) হিসেবে। তোমার মতো মেয়ে আলিমের (হাবিব-রেহানের একমাত্র সন্তান) জন্মদিনে আসতে দেয় না হাবিবকে। আর আমার সাথে দেখা হয় কি না। বাপরে!!! আমার সাথে যা যা করেছো এক্সাক্টলি সেম (একই) জিনিস যদি তোমার ফিউচার হাজবেন্ডের (ভবিষ্যত স্বামী) সাথে কেউ করে তখন কী করবে তুমি? দাও দাও আরও ছবি দাও তুমি। তুমি এটাই চেয়েছিলে সবাই জানুক তুমি ওর সাথেই থেকেছো। আর আছো।  ”

(রেহানের ফেসবুক থেকে সংগৃহীত)

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

banglarmukh official

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official