31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বিনোদন

শাকিবের জন্য মধ্যরাতে অপুর পোলাও রান্না

জিমে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন অপু বিশ্বাস। চলচ্চিত্রে আবার ব্যস্ত সময় কাটাবেন তিনি, উদ্দেশ্য তেমনই। তবে এবার পুরনো হিসাব-নিকাশ নয়, নতুন পরিকল্পনা নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করবেন অপু বিশ্বাস।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর ঈদের আয়োজনে অপু বিশ্বাস অকপটে স্বীকার করেছেন অনেক না জানা কথা।

অপু বলেন, পুরুষ শিল্পীরা ইচ্ছে করলে পুরোপুরি কাজে ব্যস্ত হতে পারেন। নারী তারকারা চাইলেও তা পারেন না।

দুইবছর আগে মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’ শেষ করে শাকিব খান-অপু বিশ্বাস একসঙ্গে বাড়ি ফিরে গেছেন ঠিকই, তবে রাত দুইটায় স্বামীর জন্য তাকে পোলাও রান্না করতে হয়েছে।

স্বামীর জন্য রান্না করতে ভালো লাগে অপুর। নিজেকে নিয়ে একটি ভুল তথ্য সংশোধন করে দিয়ে বলেন, অনেকেই ভাবেন আমার নাম অবন্তী বিশ্বাস। কিন্তু অবন্তী আমার নাম নয়। আমি অপু বিশ্বাস। প্রয়াত নির্মাতা সুভাষ দত্ত ‘দাদু ও আমার ছেলে’ ছবির শুটিংয়ে আদর করে আমাকে অবন্তী নামে ডাকতেন। কিন্তু আমি বরাবরই অপু বিশ্বাস নামেই পরিচিত হতে চেয়েছি।

অপু বিশ্বাস জানান, নায়িকা নন, ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন তিনি। প্রথম ছবি ‘কাল সকালে’তে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাবনূরের ভক্ত বলে। আর দ্বিতীয় ছবি ‘কোটি টাকার কাবিন’ করেছেন মায়ের অনুরোধে। কারণ সে ছবিতে অভিনয় করেছেন নায়ক রাজ রাজ্জাক।

‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। সব বাধা অতিক্রম করে অপুর বিজয়ী হবার গল্প জানা যাবে ঈদুল আজহার ‘রাঙা সকাল’- অনুষ্ঠানে।

রুম্মান রশীদ খান ও নন্দিতা’র উপস্থাপনায় অপু বিশ্বাসকে নিয়ে এই বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন। সকাল ৮টা থেকে ৯টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

সম্পর্কিত পোস্ট

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

banglarmukh official

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official