31 C
Dhaka
সেপ্টেম্বর ২০, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

নববধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ, স্বামী-শাশুড়ি পলাতক

ঝালকাঠির রাজাপুরের কানুনিয়া গ্রামে যৌতুক দিতে না পারায় এইচএসসি পরীক্ষার্থী নববধূ নাজমা আক্তারকে (১৯) কে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী জাহিদ হোসেন ও তার মা পলাতক রয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাজমার মা ফরিদা বেগম ও বোন ময়না বেগম অভিযোগ করেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে ওই পরীক্ষার্থীকে বিষ খাওয়ানো হয় এবং বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে মারা যায় বলে ওই পরীক্ষার্থীর পরিবারের অভিযোগ। নিহত নাজমা পিরোজপুরের কাউখালির গুয়াটন কলেজ এলাকার বৌলাকান্দা এলাকার আবুল বাসারের মেয়ে ও ঝালকাঠি সদর উপজেলার গুয়াটন কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

অভিযুক্ত স্বামী মুদি দোকানী জাহিদ হোসেন উপজেলার কানুনিয়া গ্রামের আবু বকররের ছেলে। নাজমার মা ফরিদা বেগম ও বোন ময়না বেগম অভিযোগ করে জানান, চলছি বছরের ৮ মার্চ পারিবারিক ভাবে বিয়ে হওয়ার পর থেকে বেশি পরিমানে দামী যৌতুক দিতে না পারায় যৌতুকের দাবিতে বিভিন্ন সময় মারধর ও শারিরীক মানসিক নির্যাতন করতো। বৃহস্পতিবার বিকেলে নাজমার স্বামীনও তার শাশুড়ী মিলে মারধরের এক পর্যায়ে তাকে বিষ খাওয়ায় বিষয় নাজমা তার বোন ময়নাকে জানালে তারা গিয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়।

এমনকি নাজমাকে তার বাবার বাড়িতে দাফন করা হলেও জামাতা বা শ্বশুরবাড়ির কেহ যায়নি। জামাতা জাহিদ মোবাইল জুয়ায় আসক্ত ও নেশাগ্রস্থ বলেও অভিযোগ করে এঘটনার বিচার দাবি করেন নাজমার পরিবার। এ বিষয়ে রাজাপুর থানায় সোমবার সন্ধ্যায় অভিযোগ দিলে পুলিশ সোমবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে যায়। রাজাপুর থানার উপ পরিদর্শক (এসআই) বিপুল জানান, অভিযুক্ত ছেলের বাড়িতে গিয়ে ঘরে তালাবদ্ধ দেখা গেছে এবং ছেলে ও ছেলের মা পলাতক রয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

আনসারের বরিশাল রেঞ্জের উপ মহাপরিচালক মোঃ ফখরুল আলম সাময়িক বরখাস্ত

banglarmukh official

৩ দিনের রিমান্ডে বরিশালের সাবেক এমপি শাহে আলম

banglarmukh official

চরফ্যাশনে সাপে কামড়ে গৃহবধূর মৃত্যু

banglarmukh official

সাগর উত্তাল, মাছ ধরা বন্ধ-শত শত মাছ ধরা ট্রলার নিরাপদ আশ্রয়ে

banglarmukh official

সাবেক এমপি শাহে আলমকে থানায় দিলো জনতা

banglarmukh official

সামান্য বৃষ্টিতেই পানির নিচে বরিশাল, খাল ভরাটকে দুষছেন বাসিন্দারা

banglarmukh official