29 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

বরিশালে প্রবাসীর স্ত্রী হত্যায় দুই জনের ১০ বছরের কারাদন্ড

গৌরনদীর বাসিন্দা কাতার প্রবাসীর স্ত্রী সাবিনা হত্যা মামলায় দুই জনকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়াও তাদের পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার বরিশালের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কেএম রাশেদুজ্জামান রাজা এ রায় দেন। রায় ঘোষনার সময় দণ্ডিত দুই আসামী এজলাসে উপস্থিত ছিলো।

দণ্ডিতরা হলো-গৌরনদী উপজেলার পশ্চিম ভীমের পাড় এলাকার বাসিন্দা মৃত গোলাম আলী হাওলাদারের ছেলে আব্দুল খালেক হাওলাদার (৫২) ও আগৈলঝাড়া উপজেলার আহুতি বাটরা গ্রামের কবির মোল্লার ছেলে রাকিব মোল্লা (৩১)। হত্যার শিকার সাবিনা ইয়াসমিন (৩৫) গৌরনদী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দিয়াশুর এলাকার বাসিন্দা কাতার প্রবাসী শহিদুল ইসলাম ওরফে শফিকুলের স্ত্রী।

মামলার বরাতে বাদী গৌরনদী মডেল থানার এসআই আব্দুল হক ও আদালতের বেঞ্চ সহকারী মো. কামরুল ইসলাম জানান, ২০২০ সালের ২০ নভেম্বর বরিশাল-ভুরঘাটা রুটের বাস পিএস ক্লাসিক্যালে একটি ড্রাম নিয়ে উঠে অজ্ঞাত এক ব্যক্তি। ড্রামের কাচের জিনিস রয়েছে জানিয়ে ড্রামটি ভুরঘাটা লোকাল বাস কাউন্টারের সামনে রাখে। পরে ভ্যান আনার কথা বলে ড্রাম নিয়ে আসা লোকটি পালিয়ে যায়।

কাউকে না পেয়ে স্থানীয়রা ড্রাম খুলে অজ্ঞাত নারীর লাশ পায়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে আসামী করে মামলা করেন এসআই আব্দুল হক। পরে পিবিআই পরিদর্শক কবির হোসেন কাতার পাঠানোর টাকা নিয়ে দ্বন্ধে সাবিনাকে হত্যায় দণ্ডিত দুই জনকে অভিযুক্ত করে চার্জশীট দেয়। আদালত ৯ জনের স্বাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official