28 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

জন্মের পর চার মাস নাম ছাড়া ছিলেন ঐশ্বরিয়াকন্যা আরাধ্যা

অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চনের কন্যা আরাধ্যা গত বছর ১৬ নভেম্বর ১২ বছরে পা দিয়েছে। জন্মের পর থেকেই আরাধ্যাকে নিয়ে দর্শকের কৌতূহলের আর শেষ নেই। তবে মা ঐশ্বরিয়া এবং বাবা অভিষেক একটা সময় পর্যন্ত মেয়েকে ক্যামেরার আড়ালে রাখার চেষ্টা করেন।

বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য হওয়ার কারণে তাকে নিয়ে একটু বাড়তি কৌতূহল থাকাটাই তো স্বাভাবিক। তাই তো সন্তানের ব্যক্তিগত জীবন কখনো তেমনভাবে প্রকাশ্যে আসতে দেননি এই দম্পত্তি। দাদা-দাদিরও চোখের মণি আরাধ্যা। জয়া বচ্চনের সঙ্গে আরাধ্যাকে তেমন দেখতে পাওয়া না গেলেও, অমিতাভের সঙ্গে বেশ কয়েকবার দেখা গিয়েছে আরাধ্যাকে।

তবে মজার ব্যাপার হল মেয়ের নাম নির্ধারণ করতে নাকি প্রায় চার মাস সময় লেগেছিল বচ্চন দম্পতির! যদিও মেয়ের জন্মের আগে থেকেই আরাধ্যা নামটা বেছে রেখেছিলেন বচ্চন দম্পতি। পরিবারের বাকি সদস্যরা সহমত কি না সেই অপেক্ষায় ছিলেন দম্পতি। অতীতের এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, মেয়ের জন্মের পর থেকে দম ফেলার ফুরসত ছিল না তার। কীভাবে চার মাস পেরিয়ে গিয়েছে বুঝেই উঠতে পারেননি।

জন্মের পর থেকেই মেয়েকে আগলে রেখেছেন ঐশ্বরিয়া। প্রকাশ্যে সব সময় মেয়ের হাত ধরেই থাকেন। বাড়িতেও তার সঙ্গেই মেয়ের সমীকরণ সবচেয়ে ভাল। এই মুহূর্তে কৈশোরের দিকে এগোচ্ছে সে। ব্যস্ততা থাকলেও মেয়েকে সময় দেওয়াই প্রধান ঐশ্বরিয়ার জীবনে। সেই অনুযায়ী মেয়ের জন্মের পর থেকেই কাজের পরিমাণ বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন বলিউড কুইন।

সম্পর্কিত পোস্ট

দেবের প্রতীক্ষায় ফারিণের পর সুযোগ হাতছাড়া হলো ফারিয়ারও

banglarmukh official

চলন্ত জিপ থেকে ছিটকে পড়েছিলেন ঐশ্বরিয়া!

banglarmukh official

স্বৈরাচারের চল্লিশায় অতিথি বাঁধন

banglarmukh official

শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডে কনকচাঁপা ও আশফাক নিপুণ

banglarmukh official

যে কারণে ভাঙে অভিষেক-কারিশমার গভীর প্রেম

banglarmukh official

এক সিনেমায় দেখা যাবে পাঁচ নায়িকাকে

banglarmukh official