30 C
Dhaka
অক্টোবর ২৫, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

টাইগার শিবিরে ইনজুরির হানা, ব্যথা নিয়েই খেলবেন মুশফিক

বা:মু:প্র/ শেখ সুমন :

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে চমকের শেষ ছিল না। লঙ্কান বোলাররা দুর্দান্ত সূচনার পরও বাংলাদেশের কাছে ১৩৭ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। এক হাতে ব্যাট করে এরই মধ্যে ক্রিকেট বিশ্বের প্রশংসায় ভাসছেন তামিম, অন্যদিকে মুশফিক খেলেছেন ১৫০ বলে ১৪৪ রানের অপ্রতিরোধ্য এক ইনিংস।

তবে ইনজুরির কারনে এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছেন তামিম। তাই মুশফিকের উপর দায়িত্বটা যেন আরও বেড়ে গেছে। তবে তাতে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়িয়েছে পাঁজরের ব্যথা। তবু দায়িত্ব পালন থেকে একচুলও নড়ছেন না মুশফিক। ব্যথা নিয়েই আগামী ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলবেন মিস্টার ডিপেন্ডেবল।

এ ব্যাপারে বিসিবি সূত্রে জানা গেছে, তামিমকে হারানো দলের জন্য বড় ধাক্কা। মুশফিকেরও হালকা চোট রয়েছে। পরের ম্যাচের আগে চারদিন সময় পাওয়ায় কিছুটা সুবিধা হয়েছে। এই ক’দিনের বিশ্রামে ছোটখাটো সমস্যা হয়তো ঠিক হয়ে যাবে। পাঁজরের ব্যথা থাকলেও পরের ম্যাচে খেলবে মুশফিক।

শনিবার উদ্বোধনী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় টাইগাররা। দলীয় ২ রানেই ফিরে যান লিটন-সাকিব। এরপর সুরঙ্গা লাকমলের বাউন্স লেগ সাইডে খেলতে গিয়ে বাঁহাতের কব্জিতে আঘাত পান তামিম। এতে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ড্যাশিং ওপেনার। সেখান থেকে দলকে টেনে তোলেন মুশফিক। প্রথমে মোহাম্মদ মিঠুনের সঙ্গে ১৩১ রানের অবিশ্বাস্য জুটি গড়েন তিনি। শেষদিকে তামিমের সঙ্গে ৩২ রানের মহামূল্যবান জুটি গড়েন মিস্টার ডিপেন্ডেবল। যার সবক’টি রানই এসেছে তার ব্যাট ব্যাট থেকে।

১৪৪ রানের ইনিংসটি ওয়ানডে ক্যারিয়ারে মুশফিকের সেরা।

সম্পর্কিত পোস্ট

ভারতকে হারিয়ে সাফের সেমিফাইনালে বাংলাদেশ

banglarmukh official

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official