33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দেওয়া নিয়ে মুখ খুললেন পান্ত

চেন্নাই টেস্টে বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার রিশাভ পান্ত। দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় তার ‘পরামর্শে’ ফিল্ডিংয়ে পরিবর্তন আনেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

পরে এই ঘটনা নেটিজেনদের মধ্যে বেশ আলোচনার জন্ম দেয়। অবশেষে ফিল্ডিং সাজানোর ঘটনায় মুখ খুলেছেন চেন্নাই টেস্টের সেঞ্চুরিয়ান পান্ত।

ম্যাচ শেষে পান্ত বলেছেন, ‘আমি মাঠের বাইরে অজয় জাদেজার (ভারতের সাবেক ব্যাটার) সঙ্গে কথা বলি। তিনি একবার বলছিলেন, তুমি যেখানেই খেলো এবং যার বিরুদ্ধেই খেলো না কেন; ক্রিকেটের মান উন্নত হওয়া উচিত। আমি দেখছিলাম (বাংলাদেশের) মিড-উইকেটে কোনো ফিল্ডার নেই। একই জায়গায় দু’জন ফিল্ডারকে দাঁড়িয়ে থাকতে দেখি, তাই আমি তাদের একজন ফিল্ডারকে সেদিকে যেতে বলেছিলাম।’

প্রসঙ্গত, ২০২২ সালে ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে বেঁচে ফেরার পর চেন্নাই টেস্ট দিয়েই সাদা পোশাকে মাঠে ফেরেন পান্ত। ফিরেই বাংলাদেশের বিপক্ষে তুলে নেন সেঞ্চুরি। দ্বিতীয় ইনিংসে তার ১০৯ রানের ইনিংসে বড় লিডের পথে এগিয়ে যায় ভারত।

সঙ্গত কারণেই সেঞ্চুরিটি তার জন্য বিশেষ, ‘চেন্নাইয়ের এই সেঞ্চুরি আমার কাছে খুব স্পেশাল। দুর্ঘটনার পর আমি ক্রিকেটের তিন ফরম্যাটেই খেলতে চাইছিলাম, এটা আমার সেই দুর্ঘটনার পর প্রথম টেস্ট ম্যাচ। আশা করি আগামী দিনে আরও ভালো খেলতে পারব।’

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official