30 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
রাজণীতি

মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার

অসৎ উদ্দেশ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ভুয়া ডিও লেটার তৈরি করে বিভিন্ন মন্ত্রণালয়ে দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিএনপির সহদপ্তর সম্পাদক অ্যাড. মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা অত্যন্ত উদ্বেগের সঙ্গে জ্ঞাত হয়েছি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে বানোয়াট ডিও লেটার তৈরি করে বিভিন্ন মন্ত্রণালয়ে প্রদান করা হচ্ছে—যা সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত।

এতে আরও বলা হয়, সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানাচ্ছি এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য। যেসব মন্ত্রণালয়ে এ ধরনের ডিও লেটার পাওয়া যাবে সেই মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হচ্ছে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য।

মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার
শেখ হাসিনার ভুয়া পদত্যাগপত্র ভাইরাল, ক্ষুব্ধ আ.লীগ
উল্লেখ্য, এর আগে ১৩ সেপ্টেম্বর স্বাক্ষর জাল করে বিএনপির প্যাডে একটি সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা হয়েছে বলে এক বিবৃতিতে অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিবৃতিতে তিনি বলেন, ‘আমি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ মর্মে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের জ্ঞাতার্থে জানাচ্ছি, কোনো স্বার্থান্বেষী কুচক্রী মহল আমার স্বাক্ষর জাল করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি প্রেস বিজ্ঞপ্তি পোস্ট করে। ফেসবুকে পোস্টকৃত প্রেস বিজ্ঞপ্তিটি সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত।’

বিবৃতিতে তিনি আরও বলেন, ‘উল্লিখিত প্রেস বিজ্ঞপ্তি আমার স্বাক্ষরে বিএনপি’র দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো হয়নি। এটি সম্পূর্ণরূপে বানোয়াট ও ভুয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আমার স্বাক্ষর জাল করে প্রচারিত ভুয়া প্রেস বিজ্ঞপ্তিটির বিষয়ে দলের সব পর্যায়ের নেতাকর্মীকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হলো।’

সম্পর্কিত পোস্ট

হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ

banglarmukh official

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কামালের ছেলে সাফি কারাগারে

banglarmukh official

রিমান্ড শেষে কারাগারে সাবেক জনপ্রশাসন মন্ত্রী

banglarmukh official

অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

banglarmukh official

আজ গণসমাবেশ থেকে যে বার্তা দেবেন তারেক রহমান

banglarmukh official

সাবেক এমপি শাহে আলমকে থানায় দিলো জনতা

banglarmukh official