33 C
Dhaka
সেপ্টেম্বর ২০, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ

যুবকের হাতুড়িপেটায় তরুণী নিহত

সাতক্ষীরায় মাদকাসক্ত যুবকের হাতুড়িপেটায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী নিহত হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বুদ্ধিপ্রতিবন্ধি তরুণীর নাম টুম্পা খাতুন (২০)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামের রেজাউল ইসলামের মেয়ে। টুম্পা সাতক্ষীরার রাজারবাগান কলেজ মাঠের পাশে অবস্থিত সুইড খাতিমুন্নেসা হানিফ লষ্কর বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ভোকেশনালের ছাত্রী ছিল।

নিহতের বাবা রেজাউল ইসলাম জানান, সকাল ৯টার দিকে প্রতিবেশী থানাঘাটা গ্রামের ইকবাল ড্রাইভারের ছেলে মাদকাসক্ত ইলিয়াস (৩০) হাতুড়ি দিয়ে তার প্রতিবন্ধি মেয়ে টুম্পার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মমতাজ মুজিব জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। হাতুড়ির আঘাতে মেয়েটির মাথায় মারাত্মক হেড ইনজুরি হয়েছে। যে কারণে আঘাত পাওয়ার কিছুক্ষণ পরেই তিনি মারা গেছেন বলে আমার ধারণা।

সুইড খাতিমুন্নেসা হানিফ লষ্কর বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম রফিক জানান, নিহত টুম্পা তার বিদ্যালয়ের ভোকেশনাল শ্রেণীর ছাত্রী ছিল। সে বুদ্ধিপ্রতিবন্ধী।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলেই আছি। ঘাতক যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

তোফাজ্জলকে হত্যার আগে পরিবারের কাছে চাওয়া হয়েছিল ২ লাখ টাকা

banglarmukh official

ঢাবিতে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে থানায় সোপর্দ

banglarmukh official

দক্ষিণ কোরিয়ায় সাগরে ডুবে নরসিংদীর ২ যুবকের মৃত্যু

banglarmukh official

২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল, থামবে কাজীপাড়া

banglarmukh official

বন্ধুদের সঙ্গে আড্ডার পরদিন ঘরে মিলল রক্তাক্ত লাশ

banglarmukh official

বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত, আহত ৭

banglarmukh official