28 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ

শেরপুরে দুপক্ষের সংঘর্ষ, নিহত ২

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজনের মধ্যে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২০ জন। এ সময় কমপক্ষে ৫ টি দোকান লুটপাট হয়েছে।

সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিজানুর রহমান মিজান (৩৫)। তিনি পেশায় একজন ট্রলি চালক। মিজান গৌরীপুর এলাকার মৃত মৌলভী আজাহার আলীর ছেলে বলে জানা গেছে। অপরজন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার ভোরে মারা যা। তার নাম শ্রাবন(২২)।

পুলিশ ও এলাকাবাসী জানান, গৌরীপুর মহল্লার এবং খোয়ারেরপার এলাকার শাপলা চত্বরে দুই দল কিশোরের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। রাত সাড়ে ১০টার দিকে দুই মহল্লার বাসিন্দারা মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়ায়।

এ সময় গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজানকে খোয়ারারপাড় শাপলা চত্বর এলাকার সন্ত্রাসীরা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে আহত শ্রাবনকে মুমূষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় সেনাবাহিনী এবং পুলিশ ওই এলাকায় টহল দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। তবে নিহতের ঘটনায় এলাকা উত্তেজনা বিরাজ করছে।

সম্পর্কিত পোস্ট

তোফাজ্জলকে হত্যার আগে পরিবারের কাছে চাওয়া হয়েছিল ২ লাখ টাকা

banglarmukh official

ঢাবিতে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে থানায় সোপর্দ

banglarmukh official

দক্ষিণ কোরিয়ায় সাগরে ডুবে নরসিংদীর ২ যুবকের মৃত্যু

banglarmukh official

২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল, থামবে কাজীপাড়া

banglarmukh official

বন্ধুদের সঙ্গে আড্ডার পরদিন ঘরে মিলল রক্তাক্ত লাশ

banglarmukh official

বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত, আহত ৭

banglarmukh official