31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

দিশা পটানির প্রেমিকের সঙ্গে জলকেলিতে হার্দিকপত্নী

অনেক দিন ধরেই বিচ্ছেদের পথে হাঁটেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও সার্বিয়ান মডেল নাতাশা স্তানকোভিচ। আর এ বিবাহবিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও ঘোষণা করেছিলেন এ তারকা জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে কৌতূহল প্রকাশ করেছিলেন নেটিজেনরা। হার্দিক নাকি মানুষ হিসেবে খুবই আত্মকেন্দ্রিক। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না বলে অভিযোগ নাতাশার ।

দীর্ঘদিন এ নিয়ে নাতাশার ক্ষোভ। তারপরও হার্দিকের সঙ্গে সব কিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন তিনি। তবে ফল মেলেনি। শেষ পর্যন্ত ক্রিকেটারের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেই নিজ দেশে চলে যান নাতাশা। মাসখানেক সার্বিয়ায় কাটিয়ে ফিরে আসেন আবার মুম্বাইয়ে। তারপর শহরের বিভিন্ন জায়গা দেখা মিলেছে নাতাশার।

এ মডেল সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয়। হুটহাট করেই দেখা যায় বিভিন্ন জায়গায় ঘুরতে। সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও দেন। এবার তাকে দেখা গেল অভিনেত্রী দিশা পটানির প্রেমিকের সঙ্গে গোয়ায়।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের পর থেকে সাবেক প্রেমিক আলি গোনির ছবিতে লাইক দিয়েছেন বেশ কয়েকবার। হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা চলাকালীন তার সঙ্গে শরীরচর্চা প্রশিক্ষক আলেকজান্ডার আলেক্সলিককে বারবার একসঙ্গে দেখা গেছে।

এদিকে টাইগার শ্রফের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দিশার সঙ্গে আলেকজান্ডারের প্রেমের চর্চা। নিজের বাহুতে দিশার মুখের উল্কি করিয়েছেন তিনি। এবার দিশার চর্চিত প্রেমিকের সঙ্গে গোয়া গিয়ে জলকেলিতে মাতলেন মডেল নাতাশা স্তানকোভিচ। একটি ভিডিওতে দেখা যাচ্ছে সাঁতারপুলে টায়ার টিউবের ওপর শুয়ে আছেন তিনি।

তখনই চুপি চুপি পেছন থেকে এসে তাকে জলে ফেলে দেন অ্যালেক্সজান্ডার। চমকে ওঠেন নাতাশা। তাদের দুজনের পরনেই স্নান পোশাক। একে অন্যের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করছেন তা বোঝাই যাচ্ছে।

তাদের এই ভিডিও প্রকাশ্যে আসতে সামাজিক যোগাযোগমাধ্যমে নাতাশাকে নিয়ে কটাক্ষ করেছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন— হার্দিক বেঁচে গেছে— কী মেয়ে। আরেক নেটিজেন লিখেছেন—হার্দিক কিন্তু লুকিয়ে লুকিয়ে সব দেখছেন।

সম্পর্কিত পোস্ট

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

banglarmukh official

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official

শুটিং সেটে শাকিবকে হিন্দি শেখাতেন সোনাল

banglarmukh official