31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

সমালোচনার মুখে ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করে রেখেছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান। সম্প্রতি ফেসবুকে একটি নাটকের প্রমোশনের লাইভ করেছিলেন তিনি, ওই লাইভে ভক্ত-অনুরাগীদের আবেগ নিয়ে খেলা করেছেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এখন আইডি ডিঅ্যাক্টিভেট করে রেখেছেন এ অভিনেত্রী। ফেসবুকে তার আইডি সার্চ দিলে কোনো তথ্য দেখা যাচ্ছে না।

মূলত দিপ্ত প্লে’র একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন সাদিয়া। যেটি মূলত ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে। সেই ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই সাদিয়ার এই ‘ফেসবুক লাইভ’ নাটক করেছেন।

ফেসবুবে সমালোচনা করে সাদিয়া ইসলাম নামে একজন লিখেছেন, ‘আপনার কি কমনসেন্সের অভাব? আপনি যদি কাজের প্রমোশন করবেন তাহলে লাইভ শেষে বলতে পারতেন এটা। না বলে হুট করে কেটে দিলেন। মাঝ রাতে জাতির ইমোশন নিয়ে খেলার কি দরকার ছিল।’

আরেকজন প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, ‘পিও সাদিয়া আয়মান মধ্যরাতে এই নাটকটা না করলেও পারতেন। আজকাল প্রমোশন এতো সস্তা কেন হয়ে যাচ্ছে যে মানুষের আবেগ নিয়ে খেলতে হবে?’

যে কারণে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতিযে কারণে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি

সাদিয়া আয়মান টেলিভিশন নাটক ও ওয়েব সিরিজের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি ‘তাকদীর’ নামক ওয়েব সিরিজে অভিনয়ের জন্য বিশেষভাবে সমাদৃত হন, যেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে। পাশাপাশি তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এবং বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থেকেছেন।

সম্পর্কিত পোস্ট

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official

শুটিং সেটে শাকিবকে হিন্দি শেখাতেন সোনাল

banglarmukh official

তৃতীয় বিয়ের প্রশ্নে যা বললেন আরবাজ খান

banglarmukh official