33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ

গৃহবধূকে তুলে নিয়ে শ্যালক-ভগ্নিপতিসহ ৪ জন মিলে ধর্ষণ

নীলফামারীর ডিমলায় গৃহবধূকে ভগ্নিপতির বাড়িতে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে শ্যালক-দুলাভাইসহ ৪ জনের বিরুদ্ধে। রংপুর মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা শেষে ভিকটিম নিজেই বাদি হয়ে থানায় মামলা করেছেন।

রোববার রাতে কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

অভিযুক্তরা হলেন-পানিয়াল পুকুর দেওয়ানিপাড়া গ্রামের মাসুদের ছেলে সুমন (২৩) ও তার ভগ্নিপতি ডিমলা উপজেলার চাপানি খালুয়াটারী গ্রামের খলিলের ছেলে রব্বানী (২৫), সুমনের বন্ধু এজিজুলের ছেলে লিখন (১৯) ও আফজালের ছেলে মাজেদুল (২০)।

মামলা সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে সুমনের বাড়ির পাশে ওই গৃহবধূর বিয়ে হয়। গত ৬ অক্টোবর পানিয়াল পুকুর কাচারীর বাজারে তাদের দেখা হয়। সুমন কৌশলে তাকে মোটরসাইকেলে করে তার ভগ্নিপতির বাড়ি ডিমলায় নিয়ে যায়।

বোন বাড়িতে না থাকায় ভগ্নিপতি ও তার দুই বন্ধুসহ ৪ জন মিলে সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। পরদিন সিএনজি চালিত অটোরিকশাযোগে ওই নারীকে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে রংপুর মেডিকেলে চিকিৎসা শেষে শনিবার রাতে ভিকটিম থানায় অভিযোগ করেন।

সম্পর্কিত পোস্ট

আশুলিয়ায় আজও পোশাক শ্রমিকদের মহাসড়ক অবরোধ, যানজট

banglarmukh official

যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার, ১৬ জেলের কারাদণ্ড

banglarmukh official

রেললাইনে মিলল গৃহবধূর লাশ

banglarmukh official

মধ্যরাতে বিস্ফোরণে কাঁপল টেকনাফ সীমান্ত

banglarmukh official

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন

banglarmukh official

যেসব স্থানে স্বল্পমূল্যে বিক্রি হচ্ছে আলু-ডিমসহ ১০ কৃষিপণ্য

banglarmukh official