33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

ইংল্যান্ডের বিপক্ষে বাকি দুটি টেস্ট ম্যাচের জন্য পাকিস্তানের সেরা ক্রিকেটার বাবর আজম, শাহীন শাহ আফ্রিদি ও নাসিম শাহকে বিশ্রাম দেওয়ার জাতীয় নির্বাচকদের সিদ্ধান্তের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছেন দেশটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

সম্প্রতি সামাজিকমাধ্যম এক্স-এ এসব বিষয়ে কথা বলেন তিনি।

শহিদ আফ্রিদি বলেন, বাবর আজম, শাহিন আফ্রিদি এবং নাসিম শাহকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি দেওয়ার জন্য নির্বাচকদের সিদ্ধান্তকে সমর্থন করছি। এই পদক্ষেপটি কেবল এই চ্যাম্পিয়ন খেলোয়াড়দের ক্যারিয়ার রক্ষা এবং দীর্ঘায়িত করতে সাহায্য করে না বরং উদীয়মান প্রতিভাদের পরীক্ষা এবং উন্নত করার একটি দুর্দান্ত সুযোগ দেয়, ভবিষ্যতের জন্য একটি শক্তিশালী বেঞ্চ শক্তি গড়ে তুলতে।

তিনি আরও বলেন, তাদের বিশ্রামের ফলে দলে তরুণ প্রতিভা লালন-পালনের জন্য দরজাও খুলে দেবে।

সম্প্রতি ভালো সময় যাচ্ছে না বাবরের। ২০২৩ সালের শুরু থেকে এখন পর্যন্ত ৯ টেস্টের ১৭ ইনিংস মিলিয়ে বাবর রান করেছেন ৩৫২, গড় মাত্র ২০.৭০।

তাদের বাদের বিষয়ে পাকিস্তানের সহকারী কোচ আজহার মাহমুদ বলেন, বাবর আমাদের নং ওয়ান প্লেয়ার। তার কৌশল ও ক্ষমতা অপরিসীম। তার বর্তমান অবস্থান দেখে নির্বাচক কমিটি মনে করেছে তাকে বিশ্রাম দেওয়া সঠিক সময়। সামনে আমাদের অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকায় গুরুত্বপূর্ণ সফর রয়েছে।

মাহমুদ আরও বলেন, এটি নতুন ব্যবস্থাপনার অধীনে তৃতীয় টেস্ট। এর আগে, আমরা ২০ উইকেট নেওয়ার উপায় খুঁজতে সংগ্রাম করছিলাম। এখন আমরা মনে করি স্পিনের সঙ্গে আমাদের আরও অপশন রয়েছে। কিছু খেলোয়াড়ের সামান্য ইনজুরি আছে—নাসিমের কিছু সমস্যা আছে এবং শাহীন অনেক দিন একটানা ক্রিকেট খেলেছে। তাই তাদেরকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচক কমিটি।

সম্পর্কিত পোস্ট

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official

এবারও বরিশালের অধিনায়ক তামিম

banglarmukh official

আইসিসির টেস্ট র‌্যাংকিংয়ে পিছিয়ে গেছেন বাবর

banglarmukh official