33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

শুটিং সেটে শাকিবকে হিন্দি শেখাতেন সোনাল

ঢাকাই সিনেমায় সময়ের বড় নাম শাকিব খান। ‘দরদ’র মাধ্যমে প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আলোর মুখ দেখছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্রটি।

আসছে ১৫ নভেম্বর বাংলাদেশসহ ২২টি দেশে ‘দরদ’ মুক্তি পেতে যাচ্ছে এমনটাই জানালেন পরিচালক। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে শাকিব ও বলিউডের সোনাল চৌহান অভিনীত সিনেমাটি।

এদিকে বাংলা ও হিন্দি দুই ভাষাতেও ‘দরদ’র শুটিং হয়েছে। এ নিয়ে শুটিং সেটে ইউনিটে মজার মজার ঘটনা ঘটল। কারণ ছবির প্রধান দুই চরিত্র শাকিব যেমন হিন্দি কম পারেন, অন্যদিকে সোনাল তো বাংলা বোঝেনই না। ফলে শুটিং সেটে মজার মজার ঘটনা রয়েছে।

এ ব্যাপারে অনন্য মামুন কালবেলাকে বলেন, সবচেয়ে মজা হতো শাকিব ভাই যখন সোনালকে বাংলা শেখাতেন, আবার সোনাল যখন শাকিব ভাইকে হিন্দি শেখাতেন। ওই দৃশ্য সামনাসামনি দেখলে যে কেউই হাসবেন। ইউনিটের সবাই হাসাহাসি করতেন এটা দেখে। তবে আমি ভীষণ খুশি এটা ভেবে যে, শাকিব ভাই ও সোনাল কাজটি সুন্দরভাবে উপহার দেওয়ার জন্য অনেক কষ্ট করেছেন। টিজারে আপনারা দেখেছেন, দুজনের রসায়ন কত সুন্দর ছিল। তাদের এত সুন্দর মানিয়েছে, প্রেক্ষাগৃহে দুজনের রসায়ন দর্শক দারুণ গ্রহণ করবে।

সম্পর্কিত পোস্ট

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করলেন সাদিয়া আয়মান

banglarmukh official

আইনি ব্যবস্থা নিচ্ছেন কেয়া

banglarmukh official

দুই ছেলেকে যেভাবে আগলে রাখেন নুসরাত

banglarmukh official

যেভাবে সাজগোজ করে থাকেন কারিনা

banglarmukh official

কারিনাকে প্রথম দেখার অভিজ্ঞতা জানালেন সাইফ

banglarmukh official

তৃতীয় বিয়ের প্রশ্নে যা বললেন আরবাজ খান

banglarmukh official