31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

বরিশালে দুই ট্রলারের সংঘর্ষে ২ জেলে নিখোঁজ

বরিশালের বানারীপাড়ায় দুই ট্রলারের সংঘর্ষে ট্রলার ডুবে দুই জেলে নিখোঁজ রয়েছেন। এ সময় সুজন হালদার (৩২) নামে এক জেলেকে জীবিত উদ্ধার করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) এসব তথ্য নিশ্চিত করেন বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম। এর আগে শুক্রবার রাতে উপজেলার সন্ধ্যা নদীর খেজুর বাড়ি ও তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ জেলেরা হলেন লিংকন হালদার (২৭) ও রনজিৎ হালদার (৪৫)। তারা সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি গ্রামে। তাদের উদ্ধারে পৃথকভাবে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

জীবিত উদ্ধার হওয়া জেলে সুজন জানান, ভাই প্রবাসী শিশির হালদার বানারীপাড়া থেকে ঢাকা হয়ে কুয়েত যাবেন। তাই শুক্রবার রাত ১০টার দিকে নিজেদের মাছ ধরার ট্রলারে করে শিশিরকে তারা তিনজন মিলে বানারীপাড়া ফেরিঘাটে নামিয়ে দিয়ে আসেন। তারপর ওই স্থানে চা-নাস্তা করে ট্রলারে উঠে তিনজন বাড়ির দিকে রওনা দেন। তাদের ট্রলারটি নদীর খেজুর বাড়ি ও তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তাদের ট্রলার ডুবে দুইজন নিখোঁজ হন।

বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. অন্তরা হালদার জানান, ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, নিখোঁজ জেলেদের উদ্ধারে ঘটনাস্থলে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজদের এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official