29 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অন্যান্য

বরিশাল জেলা নরসুন্দর কল্যান ইউনিয়নের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

হুজাইফা রহমান:

গতকাল বরিশাল জেলা নরসুন্দর কল্যান ইউনিয়নের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। শুরুতে ধর্মীয়গ্রন্থ পবিত্র গীতা ও পবিত্র কোরআন থেকে পাঠ করার মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, এ্যাড. এ. কে. এম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল মহানগর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্। ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম খোকন, সাবেক ভিপি, বরিশাল ল’কলেজ, নিরব হোসেন টুটুল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল মহানগর, পরিমল চন্দ্র দাস, সাধারন সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ, বরিশাল মহানগর, বিশ্বজিৎ ঘোষ বিশু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। এবং আরো উপস্থিত ছিলেন, বরিশালের বিভিন্ন স্থান থেকে আগত নরসুন্দরগণ।

অতিথিদের বক্তব্য শেষে বরিশালের জেলা নরসুন্দর কল্যান ইউনিয়নের সদস্যদের কৃতী সন্তানদের মধ্যে সংবর্ধনা দেয়া হয়। এরপর ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে গান পরিবেশন করে বরিশালের তরী ব্যান্ড। এছাড়াও নৃত্য পরিবেশন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্মল খাসকেল, সভাপতি, বরিশাল জেলা নরসুন্দর কল্যান ইউনিয়ন। এছাড়া, অনুষ্ঠান সঞ্চালনা করেন নিলয় খাসকেল।

সম্পর্কিত পোস্ট

এইচএসসির ফলাফল ঘোষণায় নতুন সিদ্ধান্ত

banglarmukh official

মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান উপদেষ্টা নাহিদের

banglarmukh official

চীন-বাংলাদেশ সরাসরি জাহাজ চলাচল শুরু

banglarmukh official

দৈনিক যুগান্তর পত্রিকার বরিশাল ব্যুরো রিপোর্টার হলেন সাংবাদিক এস এন পলাশ

banglarmukh official

শুভ জন্মদিন সাংবাদিক মাহাবুব আলম শ্রাবণ

banglarmukh official

বরিশালে সরস্বতী পূজা উদযাপন

banglarmukh official