30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
খেলাধুলা ফুটবল

সহজ জয়ের ম্যাচে ২ হাজারি ক্লাবে লিভারপুল

একের পর এক আক্রমণের সুফল মিললো দুই অর্ধেই। একটি করে গোল দিয়ে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়লো লিভারপুল। ব্রাইটনের বিপক্ষে এ জয়ের ম্যাচে প্রিমিয়ার লিগের দ্বিতীয় ক্লাব হিসেবে ২ হাজার গোলের মাইলফলক ছুঁয়েছে অলরেডরা।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে প্রতিপক্ষের মাঠে খেলতে নেমেছিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। বল দখলের লড়াইয়ে স্বাগতিকরা এগিয়ে থাকলেও, গোটা ম্যাচে আক্রমণের আধিপত্য ছিল মোহামেদ সালাহ, সাদিও মানেদেরই।

ম্যাচের ১৯ মিনিটের মাথায় মাঝমাঠের কাছাকাছি থেকে লম্বা ক্রস দেন জোয়েল ম্যাটিপ। সেটিতে মাথা ছুঁইয়ে দলকে এগিয়ে দেন লুইস ডিয়াজ। এরপর প্রথমার্ধে আর তেমন জোরালো আক্রমণ সাজাতে পারেনি লিভারপুল। ফলে স্কোরলাইন থেকে ১-০’ই।

দ্বিতীয়ার্ধে ফিরে শুরু থেকেই গোলের জন্য মরিয়া দেখা যায় ক্লপের শিষ্যদের। ম্যাচের ৫৬ মিনিটে ব্যর্থ হল সালাহর প্রচেষ্টা। তবে তিন মিনিট পর ব্রাইটন ডিফেন্ডারের হ্যান্ডবল হলে পেনাল্টি পায় লিভারপুল। স্পট কিক থেকে দলের সহজ জয় নিশ্চিত করেন সালাহ।

এটি ছিল প্রিমিয়ার লিগে লিভারপুলের ২ হাজারতম গোল। ম্যানচেস্টার ইউনাইটেডের পর দ্বিতীয় ক্লাব হিসেবে প্রিমিয়ার লিগে ২ হাজার গোল করলো তারা। পাশাপাশি ২০২০ সালের ফেব্রুয়ারির পর লিগে টানা ৮টি ম্যাচ জিতলো তারা।

এ জয়ের পর ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থান ধরে রেখেছে লিভারপুল। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে ব্রাইটন আছে ১৩ নম্বরে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official