30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

মা ও তিন সন্তান ভর্তি হাসপাতালে, দেশে ফিরবেন সাকিব?

সাকিব আল হাসান কি দেশে ফিরে আসবেন? দেশে পরিবারের যা অবস্থা, তাতে চ্যাম্পিয়ন অলরাউন্ডারের নির্ঘুম রাতই কাটানোর কথা। দক্ষিণ আফ্রিকায় এখনও সকাল হয়নি, তাই নিশ্চিত করে জানা যায়নি সাকিব দেশে ফেরত আসবেন কি না?

তবে দেশে সাকিবের পরিবার যে অবস্থায় আছে, তাতে তিনি ঢাকায় ফিরে আসলেও অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ তার পরিবারের প্রায় সবাই অসুস্থ হয়ে হাসপাতালে।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী উম্মে আহমেদ শিশির ছাড়া মা, তিন সন্তান, শাশুড়ি সবাই অসুস্থ হয়ে হাসপাতালে। সাকিবের মা হৃদরোগে আক্রান্ত হয়ে এভারকেয়ার হাসপাতালে।

জানা গেছে, আগের দুদিন অচেতন ছিলেন সাকিবের মা শিরিন আক্তার। পরে পরশু রাতে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এছাড়া সাকিবের একমাত্র ছেলে আইজাহ ও ছোট মেয়ে ইররামেরও শরীর ভালো নয়। ভাবা হচ্ছে, তাদের নিউমোনিয়া হয়েছে। তারা দুজনও এভারকেয়ার হাসপাতালে। সাকিবের বড় মেয়ে আলাইনাও ঠান্ডা জ্বরে আক্রান্ত। তাকেও একই হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এছাড়া সাকিবের শাশুড়ি ক্যান্সারের রোগী। তার চিকিৎসা চলছে সম্মিলিত সামরিক হাসপাতালে। এখন স্ত্রী শিশিরই একমাত্র সুস্থ। তিনিই সবার দেখভাল করে যাচ্ছেন।

এরকম কঠিন পরিস্থিতিতে সাকিব দেশে ফিরে হাসপাতালে চিকিৎসাধীন পরিবারের সদস্যের কাছে চলে আসবেন কি না সে বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে আজ (সোমবার) এ বিষয়ে সিদ্ধান্ত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official