27 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
খেলাধুলা ফুটবল

৫২০ কোটি টাকায় রোনালদোর দলে আর্জেন্টাইন ডিফেন্ডার

আয়াক্স থেকে আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজকে দলে ভেড়াচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। বিখ্যাত ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক এবং ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাবরিজিও রোমেনো এক টুইটে নিশ্চিত করেছেন এই খবর।

রোমেনো জানিয়েছেন, ৫৫ মিলিয়ন ইউরোতে (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫২০ কোটি টাকা) আয়াক্স থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে সম্মত হয়েছেন মার্টিনেজ। ২০২৭ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি হচ্ছে ইউনাইটেডের।

২০১৭ থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার আগ পর্যন্ত আয়াক্সেই ছিলেন এরিক টেন হাগ। ইউনাইটেডের দায়িত্ব নেওয়া এই কোচই যে লিসান্দ্রো মার্টিনেজকে দলে ভেড়াতে ক্লাবকে রাজি করিয়েছেন, বোঝাই যাচ্ছে।

এর আগে মার্টিনেজ নিজেও বলেছিলেন, তিনি প্রিমিয়ার লিগে সাবেক কোচ এরিক টেন হাগের সঙ্গে যোগ দিতে আগ্রহী। আরেক ইংলিশ ক্লাব আর্সেনালও তাকে চেয়েছিল, কিন্তু মার্টিনেজের পছন্দ ছিল ইউনাইটেডই।

শুরুতে মার্টিনেজের জন্য অন্যান্য সুযোগ-সুবিধাসহ ৪৫ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছিল ইউনাইটেড। কিন্তু আয়াক্স তাতে রাজি হয়নি। শেষ পর্যন্ত আরও ১০ মিলিয়ন বাড়িয়ে চুক্তি করেছে রেড ডেভিলরা। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা আসার অপেক্ষা।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official