30 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল

বরিশালে গভীর রাতে আ.লীগ কার্যালয়ের দেয়ালে প্রাইভেটকারের ধাক্কা, আহত ৩

বরিশাল নগরীতে বেপরোয়া গতিতে প্রাইভেট কার চালিয়ে এক ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের দেয়ালে ধাক্কা লেগে চালকসহ তিনজন আহত হয়েছে। এসময় প্রাইভেটকারটি দুমড়ে মুচে যায়।

মঙ্গলবার (৭ মার্চ) রাত পৌনে ১ টার দিকে নগরীর ১৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

আহতরা হলো, এবিসি ফাউন্ডেশন প্রতিষ্ঠানের কর্মচারি নগরীর নবগ্রাম রোডের আল আমিন ও কুদঘাটা রিয়াদ এবং রূপাতলী এলাকার হাসান।

প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে ১ টার দিকে বেপরোয়া গতিতে একটি প্রাইভেট কার নগরীর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের দেয়ালে সজোড়ে ধাক্কা মারে। এসময় গাড়িটি দুমড়ে মুচে যায়। এতে চালক হাসান, আল আমিন এবং রিয়াদ সড়কে ছিটকে পরে। আহতরা সবাই মদ্যপান অবস্থায় ছিল বলে জানিয়েছেন তারা।

আহত প্রাইভেট কার চালক হাসান জানায়, এবিসি ফাউন্ডেশন নামের একটি প্রতিষ্ঠানের গাড়ি এবং একই প্রতিষ্ঠানে কর্মরত দুইজন স্টাফকে নিয়ে গাড়ি চালিয়ে গোড়াচাঁদ দাস রোড দিয়ে যাচ্ছিলেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি আওয়ামী লগি কার্যালয়ের দেয়ালে গিয়ে ধাক্কা লাগে।

প্রতক্ষদর্শী নগরীর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার রেজাউল ইসলাম রেজার ছেলে তৌফিক রাজন বাবু ও সাধারণ সম্পাদক পিংকু রয় জানায়, দলীয় পোস্টার ওয়ার্ডের কার্যালয়ের দেয়ালে লাগাচ্ছিলেন। এসময় আকস্মিকভাবে বেপরোয়া গতিতে একটি সাদা রঙের প্রাইভেট কার তাদের দিকে আসতে দেখে তারা সরে পরলে কার্যালয়ের দেয়ালে সজোড়ে ধাক্কা মারে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আর গাড়ির ভিতরে থাকা গাড়ির চালক সহ বাকি তিনজন সড়কের উপর পরে যায়।

তারা আরো বলেন গাড়ি চালক সহ তিনজন প্রচুর পরিমানে মদ্যপান অবস্থায় ছিল। মদের দূর্গন্ধ তিনজনের থেকেই পাওয়া যাচ্ছিলো।পরে স্থানীয়রা ছুটে এসে গুরুতর অবস্থায় আহত দুইজনকে শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় ।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই আহতদের উদ্ধার করে স্থানীয়রা শেবাচিম হাসপাতালে পাঠিয়ে দেন। প্রাইভেটকারটি বেপোরোয়া গতিতে চালিয়ে এসে দূর্ঘটনার শিকার হয়েছে। ক্ষতিগ্রস্থ গাড়িটি উদ্ধার করে থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আহতরা মদ্যপান অবস্থায় ছিল কিনা তা জানা নেই।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official

বরিশালে বিএনপি অফিস ভাঙচুরে অভিযোগে সাদ্দাম শাহ‍্ গ্রেপ্তার

banglarmukh official