28 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বরিশাল ভোলা

লালমোহনে এসএসসির ৫ পরীক্ষার্থীকে বহিস্কার

ভোলার লালমোহনে এসএসসির ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৫ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। রোববার উপজেলার গজারিয়া গালর্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে ওইসব শিক্ষার্থীদের বহিস্কার করেন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত দুই কর্মকর্তা।

বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন- মো. টিটব, সুমাইয়া বেগম, মিতু বেগম, এমদাদুর রহমান ও মো. কামরুল হাসান। এদের মধ্যে গজারিয়া বালক মাধ্যমিক বিদ্যালয়ের ২ জন, ডা. আজহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন, হোসনে আরা বেগম পৌর মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন এবং ওসমানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন শিক্ষার্থী রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া গালর্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের সচিব অধ্যক্ষ মো. এমদাদুল হক সেলিম জানান, পরীক্ষা শেষ হওয়ার আনুমানিক ১৫ মিনিট আগে এসব শিক্ষার্থীদের বহিস্কার করেন কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. মোছলেহ উদ্দিন ও এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান। পরে নোটিশের মাধ্যমে সকলকে বহিস্কারের বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। বহিস্কৃত এসব শিক্ষার্থীরা এবছরের অন্যকোনো বিষয়ের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

সম্পর্কিত পোস্ট

আনসারের বরিশাল রেঞ্জের উপ মহাপরিচালক মোঃ ফখরুল আলম সাময়িক বরখাস্ত

banglarmukh official

৩ দিনের রিমান্ডে বরিশালের সাবেক এমপি শাহে আলম

banglarmukh official

চরফ্যাশনে সাপে কামড়ে গৃহবধূর মৃত্যু

banglarmukh official

সাগর উত্তাল, মাছ ধরা বন্ধ-শত শত মাছ ধরা ট্রলার নিরাপদ আশ্রয়ে

banglarmukh official

সাবেক এমপি শাহে আলমকে থানায় দিলো জনতা

banglarmukh official

সামান্য বৃষ্টিতেই পানির নিচে বরিশাল, খাল ভরাটকে দুষছেন বাসিন্দারা

banglarmukh official