27 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
প্রচ্ছদ বরিশাল রাজণীতি

মেয়র হলে নগর ভবন সবার জন্য উম্মুক্ত হবে- খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, ‘আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই, তিনি আপনাদের সেবা করার জন্য আমাকে পাঠিয়েছেন। তাই আমাকে একবার সুযোগ দিন, আমি মেয়র হলে নগর ভবনকে উম্মুক্ত করা হবে। আপনাদের সকলের প্রত্যাশা পুরণে সর্বদাই চেষ্টা করবো।

শনিবার সন্ধ্যায় আধুনিক বরিশাল নগর বিনির্মাণে অগ্রাধিকার ও প্রত্যাশা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর ফুফাতো ভাই ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের পুত্র মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত এ কথা বলেন।

নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন সাবেক অধ্যক্ষ নুরে আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবু বকর সিদ্দিক সোহেল, আজিজ শাহিন ও দোলন দে।

এসময় আগামী ১২ জুন নৌকায় নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল কায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, ‘বরিশালে তেমন কোন উন্নয়ন হয়নি। আগামীর বরিশাল হবে নতুন বরিশাল। এখানে কোন বৈষম্য থাকবেনা। এই শহরকে সর্বস্তরের মানুষের সহযোগিতায় সুন্দর ও বসবাস উপযোগী হিসেবে গড়ে তোলা হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- নৌকা প্রতীকের প্রার্থীর প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট কেবিএস আহমেদ কবির, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য বলরাম পোদ্দার, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য আনিস উদ্দিন আহমেদ সহিদ, বীর মুক্তিযোদ্ধা সাহেল আহম্মদ শেলী, ডা. শাহ্ আলম তালুকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলনের সংগঠক এনায়েত হোসেন শিবলু। এছাড়াও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য সৈয়দ মনির, মহানগর যুবলীগের সদস্য ফরহাদ বিন আলম জাকির প্রমুখ।

এর আগে শনিবার সকালে নগরীর বর্ধিত এলাকা টিয়াখালী সড়কে ২৩ নম্বর ওয়ার্ড নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। পরে নগরীর সাগরদী বাজারে ব্যবসায়ী এবং পথচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

আপনার সঙ্গে আলাদা করে কিছু বলব না স্যার: ব্যারিস্টার সুমন

banglarmukh official

রাষ্ট্রপতিকে পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

banglarmukh official

ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে

banglarmukh official

৬০ ব্যাংকসহ বিভিন্ন জায়গায় সালমান এফ রহমানের তথ্য চেয়ে দুদকের চিঠি

banglarmukh official

৪৩তম বিসিএস ও ৮০৩ এসআই নিয়োগ বাতিল দাবি বিএনপির

banglarmukh official

কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

banglarmukh official