31 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরগুনা

ঝালকাঠিতে অস্ত্র ও মাদক সহ নারী আটক!

ঝালকাঠিতে দেশীয় পিস্তল,গুলি ও ফেনসিডিল সহ এক নারীকে আটক করেছে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধা সাড়ে ৬টায় ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ঐ নারীকে আটক করা হয়।

গ্রেফতারকৃত নারী হলেন,ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কানুদাস কাঠি গ্রামের আলামীনে স্ত্রী মোছাম্মদ রোজিনা বেগম (২৮)।

জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধা সাড়ে ৬টায় ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কানুদাস কাঠি গ্রামের আলামীনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।এসময় তার বসত ঘর থেকে একটি দেশীয় পিস্তল, দশ রাউন্ড তাজা গুলি ও পনের বোতল ফেনসিডিল সহ মোছাম্মদ রোজিনা বেগমকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।খবর পেয়ে আটককৃতর স্বামী পালিয়ে যেতে সক্ষম হয়।

পলাতক আসামী হলেন,একই গ্রামের মৃত মানিক হাওলাদার পুত্র আল আমিন হোসেন।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কানুদাস কাঠি গ্রামে আলামীনের বাড়িতে অভিযান পরিচালনা করে একটি দেশীয় পিস্তল, দশ রাউন্ড তাজা গুলি ও পনের বোতল ফেনসিডিল সহ তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।কিন্তু এসময় খবর পেয়ে আলামিন পালিয়ে যেতে সক্ষম হয়।

তিনি আরো বলেন,গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে ঝালকাঠির রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠির চার থানার ওসিকে বদলি

banglarmukh official

আমু ছিলেন মূর্তিমান আতঙ্ক, আলোচনায় তার পালিত মেয়েও

banglarmukh official

ঝালকাঠিতে ২ জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

banglarmukh official

নববধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ, স্বামী-শাশুড়ি পলাতক

banglarmukh official

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

banglarmukh official

রাজাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে আটকে গেল বাস, আহত ১০

banglarmukh official