33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

আ. লীগ ক্ষমতায় না আসলে ভাতা বন্ধ হতে পারে: আমু

আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় না আসলে বিভিন্ন ধরনের ভাতা বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা করেছেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সহযোগিতা চালু রেখেছেন। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় না আসতে পারলে এসব সহযোগিতা বন্ধ হয়ে যেতে পারে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

আজ সোমবার সকালে ঝালকাঠি সদর উপজলোর গাভারামচন্দ্রপুর ইউনয়িনে আওয়ামী লীগ ও সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনয়িন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল আলম ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সদর উপজলো পরষিদ চয়োরম্যান খান আরফিুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর ময়ের মো. লিয়াকত আলী তালুকদার ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার।

এদিন বেলা সাড়ে ১১টায় ঝালকাঠি সদর উপজলো পরিষদ মিলনায়তনে জেলার চারটি উপজেলায় রবি মৌসুমের জন্য ১৪ হাজার ৯০ জন কৃষককে ১৪ হাজার ৯০ বিঘায় গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখি, সয়াবিন, মুগ, মশুর ও খেসারি চাষের জন্য প্রণোদনা হিসেবে সার ও বীজ বিতরণ করেন আমির হোসেন আমু। জেলায় রবি মৌসুমের জন্য ৩৩ লাখ ৫৩ হাজার টাকা এ খাতে কৃষি প্রণোদনা দেওয়া হয়।

সদর উপজলো নির্বাহী কর্মকর্তা (এইএনও) অনুজা মন্ডলের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, উপজলো পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধদিপ্তররে উপ পরিচালক মনিরুল ইসলাম, নলছিটি উপজলো পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান প্রমুখ।

এ দিকে ঝালকাঠিতে চার কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলা নবগ্রাম মডেল হাই স্কুল অ্যান্ড কলজেরে দুইটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সোমবার সকালে ফলক উন্মোচনের মাধ্যমে ভবন দুটির নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মুলাদীতে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জামায়াতের

banglarmukh official

বরিশাল বোর্ডে সেরা ঝালকাঠি, পিছিয়ে পটুয়াখালী

banglarmukh official

নগরে নতুন নতুন অটোরিকশা: কারখানা বন্ধে ওসিদের নির্দেশ

banglarmukh official

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে মারধরের অভিযোগ

banglarmukh official

ঝালকাঠির চার থানার ওসিকে বদলি

banglarmukh official

আবুল হাসানাত আব্দুল্লাহসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

banglarmukh official