31 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
আন্তর্জাতিক

ভারতে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় ‘লেডি ডন’ গ্রেফতার

এয়ার ইন্ডিয়ার একজন ক্রুকে হত্যার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে জেলে থাকা কুখ্যাত গ্যাংস্টার কপিল মানের বান্ধবী কাজল খত্রীকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। দেশটির গণমাধ্যম কাজলকে ‘লেডি ডন’ হিসেবে চিহ্নিত করেছে।

কাজল খত্রীর বিরুদ্ধে অভিযোগ, গত জানুয়ারিতে দিল্লির নয়ডা এলাকার একটি জিম থেকে বেরিয়ে এসেছিলেন এয়ার ইন্ডিয়ার ক্রু ৩০ বছর বয়সী সুরজ মান। পরে ধাওয়া করে তাকে তার গাড়ির ভেতরেই গুলি করে হত্যা করা হয়। খুনিরা বাইকে করে এসে সুরজকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল। এই খুনের পরিকল্পনা সাজিয়েছিলেন লেডি ডন কাজল খত্রী।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, জেলে থাকা গ্যাংস্টার কপিল মানের নির্দেশেই তার প্রেমিকা কাজল সুরজ মানকে খুন করার পরিকল্পনা করেছিলেন। নিহত সুরজ মান ছিলেন অপর গ্যাংস্টার পারভেশ মানের ভাই। পারভেশ মানও এখন দিল্লির মান্ডোলি জেলে বন্দি।

জানা গেছে, কাজল খত্রী শুটার পাঠিয়ে সূরজ মানকে হত্যা করেছেন। ‘লেডি ডন’ হিসেবে পরিচিত কাজল নয়ডা এবং দিল্লি পুলিশের কাছে ওয়ান্টেড ছিলেন। এবার দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তাকে গ্রেফতার করেছে।

গত ১৯ জানুয়ারি এয়ার ইন্ডিয়ায় কাজ করা সুরজ মানকে দুই বন্দুকধারী গুলি করে হত্যা করেছিল। এই হত্যার তদন্ত করতে গিয়ে জানা যায়, কাজল খত্ৰী নামে এক লেডি ডন দুই শুটারকে ভাড়া করেছিলেন।

কাজলের প্রেমিক কুখ্যাত গ্যাংস্টার কপিল মানের সঙ্গে অপর গ্যাংস্টার পারভেশ মানের চলমান শত্রুতার জেরেই পারভেশের ভাই সুরজকে হত্যা করা হয়। কপিল মান জেলে থাকার কারণে এই হত্যাকাণ্ড ঘটানোর জন্য কাজলকে দায়িত্ব দিয়েছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার কাজল নিজেকে জেলে থাকা গ্যাংস্টার কপিল মানের স্ত্রী বলে দাবি করেছেন। কারাবন্দি কপিল মানকে খুন করার পরিকল্পনা করছিলেন পারভেশ মান। তাই পারভেশের ভাইকে খুন করে এর প্রতিশোধ নিয়েছেন কপিল।

পুলিশ আরও জানিয়েছে, জেলে থাকায় কপিলের মানের পুরো গ্যাং পরিচালনা করছিলেন কাজ খত্রী। এবার তাকে গ্রেফতার করে নয়ডা পুলিশের কাছে সমর্পণ করা হয়েছে। দিল্লি পুলিশের সিনিয়র অফিসার সঞ্জয় ভাটিয়া জানিয়েছেন, ক্রাইম ব্রাঞ্চের নর্দান রেঞ্জের দল কাজলকে গ্রেফতার করেছে।

সূত্র: এনডিটিভ

সম্পর্কিত পোস্ট

তুরস্কের বিমান হামলায় ইরাকে ২৪টি পিকেকের লক্ষ্যবস্তু ধ্বংস

banglarmukh official

হঠাৎ ভবনে ধস, একই পরিবারে প্রাণ গেল ৯ জনের

banglarmukh official

ভয়াবহ বন্যার কবলে গৃহযুদ্ধে জর্জরিত মিয়ানমার, নিহত ৩৩

banglarmukh official

পেঁয়াজ রপ্তানিতে শর্ত শিথিল ও শুল্ক কমাল ভারত

banglarmukh official

প্রথমবার মহাশূন্যে হাঁটলেন বেসামরিকরা

banglarmukh official

বিচ্ছেদের পর ‘ডিভোর্স’ নামের সুগন্ধি নিয়ে হাজির রাজকুমারী

banglarmukh official