33 C
Dhaka
অক্টোবর ২২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের

কানপুর টেস্টে মাঠে নামার আগে মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলার আকুতি জানিয়েছিলেন সাকিব আল হাসান। ফেসবুকে এক পোস্ট দিয়ে ক্ষমাও চেয়েছেন সাকিব। এরপর দক্ষিণ আফ্রিকা টেস্টের ঘোষিত দলেও রাখা হয়েছিল সাকিবকে। মনে হচ্ছিল বিদায়ী টেস্ট খেলার স্বপ্ন পূরণ হতে চলেছে সাকিবের। তবে সেটি যে এখন একরকম থমকে গেছে সেটা স্বীকার করেছেন সাকিব নিজেই।

যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরার পথে দুবাইয়ে ট্রানজিট নেওয়া সাকিবকে নিরাপত্তা নিয়ে বার্তা পাঠায় বিসিবি। যেখানে বলা হয়, নিরাপত্তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত তাকে জানানোর পরই যেন তিনি ঢাকার বিমান ধরেন। এরপর লম্বা সময় কেটে গেছে। এক গণমাধ্যমের সঙ্গে দেশে ফেরা নিয়ে কথা বলেছেন সাকিব।

বাংলাদেশে না ফিরতে পারার বিষয়ে সাকিব জানিয়েছেন, নিজের নিরাপত্তার জন্যই এখন দেশে ফিরতে পারছেন না তিনি। সাকিব বলেন, ‌‘দেশে ফেরার কথা ছিল… কিন্তু এখন হয়তো ফিরতে পারব না সিকিউরিটি ইস্যুর জন্য, আমার নিজের নিরাপত্তার জন্যই…।’

সাকিবের কথায় ‘হয়তো’ শব্দটি থাকায় দেশের ফেরার সম্ভাবনাও কিছুটা রয়ে যায়। চূড়ান্ত সিদ্ধান্ত কখন আসতে পারে, এটি জানতে চাওয়ার পর তার উত্তর, ‘এখন সিদ্ধান্ত চূড়ান্তই বলতে পারেন।’ অর্থাৎ বিদায়ী টেস্ট খেলতে দেশে ফেরা হচ্ছে না সাকিবের।

কানপুরে ভারতের বিপক্ষে খেলা টেস্ট ম্যাচটিই হবে শেষ টেস্ট হয়ে গেল সাকিবের। এ ব্যাপারে অবশ্য এখনও আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি সাকিব কিংবা বিসিবি। তাই সেই আনুষ্ঠানিক ঘোষণা আসার আগ পর্যন্ত সাকিবকে নিয়ে ধোঁয়াশা থাকছেই।

সম্পর্কিত পোস্ট

সাকিবের নতুন ভিডিও ভাইরাল

banglarmukh official

দ.আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ অলআউট ১০৬

banglarmukh official

শাহিন বাবর নাসিম বাদ, যা বললেন আফ্রিদি

banglarmukh official

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি লেগ-স্পিনার

banglarmukh official

অর্ধেকের বেশি কমতে যাচ্ছে সাকিবের বেতন

banglarmukh official

এবারও বরিশালের অধিনায়ক তামিম

banglarmukh official